Inqilab Logo

রোববার ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৭ আশ্বিন ১৪৩১, ১৮ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

কারাফটক থেকে ফিরে গেলেন ঢাবির নারী শিক্ষকরা

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৪ মার্চ, ২০১৮, ১:২৭ পিএম

বিএনপির চেয়ারপারসন কারাবন্দী বেগম খালেদা জিয়ার সাথে দেখা করতে না পেরে ফিরে গেছেন ঢাকা বিশ্ববিদ্যালয়ের বেশ কিছু নারী অধ্যাপক। আজ রোববার দুপুর বারোটার দিকে পুরনো ঢাকার সাবেক কেন্দ্রীয় কারাগারে খালেদা জিয়ার সাক্ষাতের জন্য যান ঢাকা বিশ্ববিদ্যালয়ের নারী অধ্যাপকদের একটি প্রতিনিধি দল। তারা কিছু ফলমূল ও শুকনা খাবার সাথে নিয়ে কারাফটকের সামনে অবস্থান নেন।
২৫ জন শিক্ষকের প্রতিনিধি দলে ছিলেন অধ্যাপক ড. তাজমেরী এস ইসলাম, ড. লালা নূর ইসলাম, অধ্যাপক নার্সিং, অধ্যাপক তাহ-মিনা আক্তার টফি, অধ্যাপক সাবিনা, অধ্যাপক হাসনে আরা বেগম, অধ্যাপক সলমা বেগম ছাড়াও ঢাবি সাদা দলের যুগ্ম আহ্বায়ক অধ্যাপক ড. মোর্শেদ হাসান খান, অধ্যাপক ড. মোহাম্মদ আল মোজাদ্দেদী আলফেছানী প্রমুখ।
পরে কর্তব্যরত পুলিশ তাদেরকে থামিয়ে দিয়ে জানতে চান অনুমতি নিয়েছেন কিনা ? শিকক্ষকেরা বলেন যে অনুমতি নেননি। পরে তাদের মধ্যে দুইজন অধ্যাপক আইজি প্রিজনের অফিসে গিয়ে তার সাথে দেখা করে একটি দরখাস্ত দেন। কিন্তু তাদেরকে দেখা করার অনুমতি দেয়া হয়নি। ফলে তারা ফিরে যান।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ