Inqilab Logo

সোমবার, ০১ জুলাই ২০২৪, ১৭ আষাঢ় ১৪৩১, ২৪ যিলহজ ১৪৪৫ হিজরী

জাফর ইকবালের ওপর হামলাকারীর মামা-চাচা আটক

সিলেট ব্যুরো | প্রকাশের সময় : ৪ মার্চ, ২০১৮, ১০:৩৭ এএম | আপডেট : ১০:৪৬ এএম, ৪ মার্চ, ২০১৮

লেখক, শিক্ষাবিদ এবং সিলেট শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের কম্পিউটার সায়েন্স অ্যান্ড ইঞ্জিনিয়ারিং বিভাগের অধ্যাপক ড. মুহম্মদ জাফর ইকবালের ওপর হামলাকারীর মামা ও চাচাকে আটক করেছে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সদস্যরা। গতকাল শনিবার রাতে ও আজ রোববার সকালে তাদের আটক করা হয়।
জাফর ইকবালের ওপর হামলার পর শনিবার দিবাগত রাত ১২টার দিকে হামলাকারী ফয়জুর রহমানের সিলেটের শেখপাড়ার বাসায় তল্লাশি চালায় আইন শৃঙ্খলা বাহিনী। সেখান থেকে তার মামা ফজলুর রহমানকে আটক করে তারা। এ সময় উদ্ধার করা হয় একটি ল্যাপটপ।
জালালাবাদ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শফিকুর রহমান তথ্যটি নিশ্চিত করেছেন।
এদিকে আজ রোববার ভোর সাড়ে ৪টার দিকে রোববার ভোর ৪টার দিকে সুনামগঞ্জের দিরাই উপজেলা থেকে হামলাকারী ফয়জুলের চাচা আবুল কাহারকে আটক করেছে র‍্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‍্যাব)।
র‍্যাব-৯-এর সুনামগঞ্জের অধিনায়ক লেফটেন্যান্ট কমান্ডার ফয়সাল আহমেদ জানান,  আবুল কাহারকে সুনামগঞ্জ র‌‌‌্যাব ক্যাম্পে নিয়ে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।
এর আগে দুর্বৃত্তের ছুরিকাঘাতে আহত জাফর ইকবালকে ঢাকা সম্মিলিত সামরিক হাসপাতালে (সিএমএইচ) ভর্তি করা হয়। সিলেট থেকে এয়ার অ্যাম্বুলেন্সে করে ঢাকায় আনা হয় তাকে। পরে রাত ১২টা ২০ মিনিটে তাকে সিএমএইচ-এ ভর্তি করা হয় ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ