Inqilab Logo

রোববার, ০৭ জুলাই ২০২৪, ২৩ আষাঢ় ১৪৩১, ৩০ যিলহজ ১৪৪৫ হিজরী

রংপুরে ব্যাপক উন্নয়নমূলক কাজ করা হবে

মেয়র ও কাউন্সিলরদের মতবিনিময় সভায় এরশাদ

| প্রকাশের সময় : ৪ মার্চ, ২০১৮, ১২:০০ এএম

রংপুর জেলা সংবাদদাতা : জাতীয় পার্টির চেয়ারম্যান, প্রধানমন্ত্রীর বিশেষ দূত এইচ এম এরশাদ বলেছেন, আগামীতে রংপুর সিটি কর্পোরেশনকে (রসিক) কিভাবে উন্নয়ন করা যায় তার চেষ্টা চালিয়ে যাব। আগামীতে রংপুরে ব্যাপক উন্নয়নমূলক কাজ করা হবে। তিনি বর্ধিত এলাকাকে ট্যাক্সের আওতায় না আনার আহবান জানিয়ে বলেন রংপুর নগরীর অনেক এলাকায় রাস্তা নেই। বর্ধিত এলাকার বেশির ভাগ এলাকায় কাঁচা রাস্তা। অনেক এলাকায় বিদ্যুৎ নেই। তাই সেখানকার জনগনের ট্যাক্স মওকুফেরও কথা বলেন।
গতকাল শনিবার দুপুরে তিনি রংপুর সিটি কর্পোরেশন মিলনায়তনে মেয়র ও কাউন্সিলরদের সাথে মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন। জাতীয় পার্টির চেয়ারম্যান বলেন, রংপুরের উন্নয়নে জাতীয় পার্টি সদা প্রস্তুত। আমি মৃত্যুর আগ পর্যন্ত রংপুরের উন্নয়ন করে যাবো, এটা আমার ওয়াদা।
রংপুরকে আরো সুন্দর নগরী হিসেবে দেখতে চাই উল্লেখ করে এরশাদ বলেন, শ্যামা সুন্দরী খাল এখন ময়লা আবর্জনার স্তুপে ভরে গেছে। এই খালে পানি প্রবাহ নেই। এই খালের পিছনে অনেক টাকা খরচ হয়েছে। সরকার থেকে যে বারাদ্দ দেওয়া হয় তা দিয়ে সিটি কর্পোরেশনের কোন উন্নয়ন হয় না।
রসিক মেয়র মোস্তাফিজার রহমান মোস্তফার সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন স্থানীয় সরকার পল্লী উন্নয়ন ও সমবায় প্রতিমন্ত্রী মসিউর রহমান রাঙ্গা, জাতীয় পার্টির কো-চেয়ারম্যান জিএম কাদের, পার্টির মহাসচিব রুহুল আমিন হাওলাদার, প্রেসিডিয়াম সদস্য জিয়া উদ্দিন বাবলু, মেজর (অবঃ) খালিদ ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: উন্নয়ন

২৩ ডিসেম্বর, ২০২২
১৮ ডিসেম্বর, ২০২২
২৮ অক্টোবর, ২০২২
২ সেপ্টেম্বর, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ