Inqilab Logo

রবিবার, ৩০ জুন ২০২৪, ১৬ আষাঢ় ১৪৩১, ২৩ যিলহজ ১৪৪৫ হিজরী

আমরা কেউ চাই না খালেদা জিয়া জেলে থাকুক -স্বাস্থ্যমন্ত্রী

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৬ ফেব্রুয়ারি, ২০১৮, ৯:৩২ পিএম

বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়া জেলে থাকুক আমরা কেউ চাই না বলে মন্তব্য করেছেন স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিম। তিনি বলেন, কেন আমরা চাইব? কারণ সবাইকে নিয়ে আমরা মাঠে খেলতে চাই। নির্বাচনে আমরা এককভাবে লড়াই করতে চাই না।

সোমবার (২৬ ফেব্রুয়ারি) জাতীয় সংসদে রাষ্ট্রপতির ভাষণের ওপর আলোচনায় অংশ নিয়ে এসব কথা বলেন তিনি।

স্বাস্থ্যমন্ত্রী বলেন, বিএনপিতে একজন মওদুদ সাহেব আছেন। তিনি বলেন- খালেদা জিয়া জেলে থাকায় নাকি ভোট বেড়েছে। তাহলে জামিন চান কেন, কেন কোর্টে যান? আপনি তাকে জেলের মধ্যে রেখে দেন না- অসুবিধা কি? এতো যদি ভোট বাড়ে তাহলে উনার (মওদুদ) ভাষায় ৩০ কোটি ভোটার খালেদা জিয়ার পক্ষে যাবে। তাহলে আমরা কোথায় থাকবো? আমাদের জামানতও থাকবে না। তারা এককভাবে সরকার গঠন করবে। সারা দুনিয়ায় রেকর্ড সৃষ্টি করবে। যদিও ভোট আছে ১০ কোটি। কিন্তু মওদুদ সাহেব বলেন, তারা ৩০ কোটি ভোট পাবেন। তাই মওদুদ সাহেব যখন কথা বলবেন চিন্তা-ভাবনা করে বলবেন।

তিনি বলেন, নেত্রী আদালতের মাধ্যমে জেলে গেছে। জেলখানা তো আমাদের জন্য দ্বিতীয় বাসগৃহ। আমরা রাজনীতি করায় যে কোনো কারণে জেলে যেতে পারি। আপনি জেলকে ভয় পান কেন? এত উদ্বিগ্ন কেন। আদালতের মাধ্যমে জেলে গেছেন, আদালতের মাধ্যমেই ইনশাআল্লাহ বের হয়ে আসবেন। আমরা কেউ চাই না খালেদা জিয়া জেলে থাকুক। কেন আমরা চাইব? কারণ সবাইকে নিয়ে আমরা মাঠে খেলতে চাই। আমরা কেন বার বার ওয়াক ওভার নেব? কারণ আমাদের রেকর্ড ভালো। শেখ হাসিনার উদ্যোগ অত্যন্ত ভালো।
আমরা দেশকে এগিয়ে নিয়ে যাচ্ছি। তাই কেন আমরা অন্যকে ভয় পাব। আপনি মাঠে আসেন না কেন? খেলেন। জিতেন। কিন্তু দয়া করে ফাউল করবেন না। ডিসেম্বরে ফাইনাল খেলা হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: স্বাস্থ্যমন্ত্রী


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ