Inqilab Logo

সোমবার, ০১ জুলাই ২০২৪, ১৭ আষাঢ় ১৪৩১, ২৪ যিলহজ ১৪৪৫ হিজরী

প্রধানমন্ত্রী সরকারি খরচে দেশ-বিদেশে ঘুরে ভোট চাইছেন -রিজভী

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৬ ফেব্রুয়ারি, ২০১৮, ৮:১৯ পিএম | আপডেট : ৮:২৩ পিএম, ২৬ ফেব্রুয়ারি, ২০১৮

প্রধানমন্ত্রী ও তাঁর দলের নেতারা সরকারি খরচে দেশ-বিদেশে ঘুরে ঘুরে নৌকা মার্কায় ভোট চাইছেন বলে অভিযোগ করেছেন বিএনপির জ্যেষ্ঠ যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী। তিনি বলেন, ‘খালেদা জিয়া প্রধানমন্ত্রীর প্রতিহিংসার শিকার হচ্ছেন। তাঁকে মিথ্যা মামলায় সাজা দিয়ে কারাগারে পাঠানো হয়েছে।’‘প্রধানমন্ত্রী ও তাঁর দলের নেতারা সরকারি খরচে দেশ-বিদেশে ঘুরে ঘুরে নৌকা মার্কায় ভোট চাইছেন। আর বিএনপিসহ বিরোধী দলের নেতা-কর্মীদের কথা বলার সুযোগ দিচ্ছে না।

সোমবার (২৬ ফেব্রুয়ারি) বিকেলে নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ে সংবাদ সম্মেলনে রিজভী এসব কথা বলেন।

রুহুল কবির রিজভী বলেন, ‘আমি স্পষ্ট বলতে চাই, নিজেদের পছন্দমতো নির্বাচনের মাঠ সাজালে কোনো কাজ হবে না।’ তিনি বলেন, কয়েক দিন আগে বর্তমান সরকারের সহযোগী এইচ এম এরশাদ বলেছেন দেশে আগাম নির্বাচন হবে। তারই আলামত হিসেবে হয়তো রোববার ২২ জন জেলা প্রশাসক (ডিসি) ও ২৯ জন পুলিশ সুপারকে (এসপি) বদলি করা হয়েছে। দেশের জনগণের মধ্যে একটি ধূম্রজাল সৃষ্টি হয়েছে, এটা আগাম নির্বাচনের আলামত কি না।

তিনি আরও বলেন, ‘আবারও খালেদা জিয়া ও বিএনপিকে বাইরে রেখে ভোটের পরিকল্পনা করছে সরকার।’ তিনি বলেন, দেশের মানুষ খালেদা জিয়া ও বিএনপিকে ছাড়া কোনো নির্বাচন হলে প্রতিহত করবে। সরকারের অশুভ নীলনকশা কখনো বাস্তবায়ন হতে দেবে না।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: রিজভী

৭ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ