Inqilab Logo

রোববার, ০৭ জুলাই ২০২৪, ২৩ আষাঢ় ১৪৩১, ৩০ যিলহজ ১৪৪৫ হিজরী

স্বরাষ্ট্র মন্ত্রীর উপস্থিতিতে আ.লীগের দুই গ্রুপের সংঘর্ষ : আহত ১০

| প্রকাশের সময় : ২৬ ফেব্রুয়ারি, ২০১৮, ১২:০০ এএম

বাউফল উপজেলা (পটুয়াখালী) সংবাদদাতা : নব নির্মিত থানা ভবন উদ্ধোধন করতে আসা স্বরাষ্ট্র মন্ত্রীর উপস্থিতিতে গতকাল রবিবার বেলা ১১টার দিকে পটুয়াখালীর বাউফল উপজেলায় আওয়ামীলীগের দুই গ্রুপের মধ্যে ব্যাপক সংঘর্ষে হয়। এ সময় উভয় গ্রুপের প্রায় ১০জন নেতাকর্মী আহত হয়। এতে গুরুতর আহত রিয়াজ, কবির, নাছির, কামাল, রাহাত ও আনিছকে বাউফল উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। সংশ্লিষ্ট সুত্রে জানা গেছে, রবিবার বেলা ১১টার সময় বাউফল থানার নবনির্মিত ভবন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খাঁন কামাল ও স্থানীয় সাংসদ জাতীয় সংসদের চিফ হুইপ আ স ম ফিরোজ যৌথ ভাবে উদ্ধোধন করেন। এ সময় মোনাজাতের মধ্যে শ্লোগান দেওয়াকে কেন্দ্র করে চিফ হুইপের সমর্থকরা ও পৌর মেয়র জিয়াউল হক জুয়েলের সমর্থকরা সংঘর্ষে জড়িয়ে পড়ে। সংঘর্ষে তাদের মধ্যে চেয়ার ছোড়া ছুড়ি ও ইটপাটকেল নিক্ষেপ শুরু হলে পুলিশ এসে উভয় গ্রæপকে লঠি চার্য করে সরিয়ে দেয়। সংঘর্ষের কারনে প্রায় ৩০মিনিট পড় জেলা পুলিশ সুপার মোহাম্মদ মইনুল হাসানের সভাপতিত্বে সুধি সমাবেশ শুরু হয়। সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে স্বরাষ্ট্র মন্ত্রী আসাদুজ্জামান খাঁন কামাল বলেন, মাদক নিয়ন্ত্রন আমাদের জন্য একটি বড় চ্যালেঞ্জ। আমরা আশাকরি দেশের আইন শৃঙ্খলা বাহিনী জনগনের সহায়তা নিয়ে খুব দ্রুত মাদকের ভয়াবহ থেকে দেশ রক্ষা পাবে। আজ থেকে ১০ বছর আগে যে পুলিশ বাহীনি ছিল তা এখন নেই । বর্তমান পুলিশ অনেক আধুনিক ও সমৃদ্ধ। জনগনের সেবার মান বাড়ানোর জন্য পুলিশের বিশেষ বিশেষ শাখা গঠিত হয়েছে, দেশে সার্বিক আইন শৃঙ্খলা এখন খুবই ভালো। এ সময় বিশেষ অতিথী থেকে বক্তব্য রাখেন, জাতীয় সংসদের চিফ হুইপ আ স ম ফিরোজ, বরিশাল রেঞ্জের ডি আই জি মো. সফিকুল ইসলাম, বিজিবির (বাংলাদেশ বর্ডার গার্ড) এর ডিজি মেজর জেনারেল আবুল হোসেন, জেলা প্রশাসক মো. মাছুমুর রহমান, পোৗর মেয়র জিয়াউল হক জুয়েল, উপজেলা পরিষদের চেয়ারম্যান ইঞ্জিনিয়ার মজিবুর রহমান প্রমুখ।



 

Show all comments
  • গনতন্ত্র ২৬ ফেব্রুয়ারি, ২০১৮, ১২:১৬ এএম says : 2
    জনগন বলছেন, নিজের ঘর যে সামলাতে না পারে, পরের ঘরের দায়িত্ব পেলো কেমন করে; সারাদেশে খুঁজে অপরাধী, নিজের ঘরেই বাদী-বিবাদী।
    Total Reply(0) Reply
  • আরমান ২৬ ফেব্রুয়ারি, ২০১৮, ৩:৩৩ এএম says : 0
    এগুলো তো সুশৃংখল কর্মসূচি ??????????
    Total Reply(0) Reply
  • রনি ২৬ ফেব্রুয়ারি, ২০১৮, ৩:৩৪ এএম says : 0
    প্রশাসন বিশেষ করে পুলিশ ভাইয়েরা এসব দেখেন না ?
    Total Reply(0) Reply
  • জয়নুল আবেদীন ২৬ ফেব্রুয়ারি, ২০১৮, ১০:২০ এএম says : 0
    নিশ্চয়, ওরা জামাতের লোক !!!!!!!!!!
    Total Reply(0) Reply
  • এম আই হাসান ২৬ ফেব্রুয়ারি, ২০১৮, ১২:৩৪ পিএম says : 0
    এসব ঘঠনা নতুন কিছু না
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আ.লীগ

১২ ডিসেম্বর, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ