Inqilab Logo

সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

চট্টগ্রাম আবাহনীকে নিয়ে পাভলিকের চ্যালেঞ্জ

প্রকাশের সময় : ৩০ মার্চ, ২০১৬, ১২:০০ এএম

স্পোর্টস রিপোর্টার : আসন্ন ফুটবল মৌসুমে চট্টগ্রাম আবাহনীকে নিয়ে চ্যালেঞ্জ গ্রহণে প্রস্তুত দলটির নতুন ¯েøাভাকিয়ান কোচ জোসেফ পাভলিক। তিনি বন্দর নগরীর আকাশি-হলুদদের নতুন যাত্রার কাÐারি হতে চান। গতকাল বাংলাদেশ ফুটবল ফেডারেশন ভবনে আয়োজিত এক সংবাদ সম্মেলনে পাভলিককে আনুষ্ঠানিকভাবে পরিচয় করিয়ে দেওয়া হয়। সংবাদ সম্মেলনে পাভলিক বলেন, ‘আমি বুঝতে পারছি সেরা দল হওয়ার জন্যই চট্টগ্রাম আবাহনী আমাকে এনেছে এবং আমি সেই চ্যালেঞ্জ গ্রহণে প্রস্তুতও রয়েছি।’ চট্টগ্রাম আবাহনীই চলতি মৌসুমে প্রথম দল হিসেবে কোনো বিদেশি কোচ আনলো। ক্লাব কর্মকর্তারা বলেন, পাভলিকই এই ক্লাবের ইতিহাসে প্রথম বিদেশি কোচ। দু’দিন আগে বাংলাদেশে আসা পাভলিক মাত্র দুটি সেশন অনুশীলন করিয়েছেন ফুটবলারদের। দল সম্পর্কে এখনো তার পুরোপুরি ধারণা হয়নি। তবে তিনি খুশি। তার কথা, ‘দল নিয়ে আমি খুশি। জেনেছি এই দলে বেশ ক’জন জাতীয় দলের খেলোয়াড় রয়েছে। তারা ভালো মানের। মাত্রই তো শুরু করেছি, কিছুদিন গেলে বুঝতে পারবো কোন কোন জায়গায় আমাকে উন্নতি করতে হবে। আমি এটি জানি লিগ ফুটবল দুনিয়ার সব জায়গায় অত্যন্ত কঠিন এক আসর। চ্যাম্পিয়ন হতে চায় আমার ক্লাব। আমি এখানে আসতে পেরে খুবই আনন্দিত।’
সংবাদ সম্মেলনে পাভলিক ছাড়াও উপস্থিত ছিলেন বাফুফে সহ-সভাপতি বাদল রায়, সাধারণ সম্পাদক আবু নাঈম সোহাগ চট্টগ্রাম আবাহনীর চেয়ারম্যান এম এ লতিফ, সদস্য সচিব শামসুল হক চৌধুরী, ও ফুটবল কমিটির চেয়ারম্যান রুহুল আমিন তরফদার।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: চট্টগ্রাম আবাহনীকে নিয়ে পাভলিকের চ্যালেঞ্জ
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ