Inqilab Logo

রোববার, ১৬ জুন ২০২৪, ০২ আষাঢ় ১৪৩১, ০৯ যিলহজ ১৪৪৫ হিজরী

আমাকে হেয়প্রতিপন্ন করতে কিছু গণমাধ্যমে বিভ্রান্তি ছড়াচ্ছে -শিক্ষামন্ত্রী

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৭ ফেব্রুয়ারি, ২০১৮, ৭:২২ পিএম

শিক্ষামন্ত্রী নুরুল ইসলাম নাহিদ বলেছেন, কোনো অন্যায়কারীকে আমরা প্রশ্রয় দেই না। শক্তহাতে তা প্রতিরোধ করা হচ্ছে। প্রচারিত সংবাদের কোনো সত্যতা ও ভিত্তি নেই। আমাকে হেয়প্রতিপন্ন করার জন্য কিছু গণমাধ্যমে মিথ্যা তথ্য দিয়ে বিভ্রান্তি ছড়ানো হচ্ছে। আমার পদত্যাগ করার মতো কোনো পরিস্থিতি সৃষ্টি হয়নি।

শনিবার (১৭ ফেব্রুয়ারি) রাজধানীর একটি বিশ্ববিদ্যালয়ের সমাবর্তন অনুষ্ঠান শেষে শিক্ষামন্ত্রীর কাছে পদত্যাগ করার বিষয়টি জানতে চাওয়া হলে তিনি এসব কথা জানান।

এসব বিভ্রান্তিমূলক সংবাদ থেকে সর্বসাধারণকে বিরত থাকার আহ্বান জানান শিক্ষামন্ত্রী নুরুল ইসলাম নাহিদ। এ বিষয় নিয়ে গতকাল সিলেটে আয়োজিত এক অনুষ্ঠান শেষে তিনি ব্যাখ্যাও দিয়েছেন বলে জানান।

উল্লেখ্য, এবারের এসএসসি পরীক্ষার প্রথম দিন থেকেই প্রশ্ন ফাঁসের অভিযোগ উঠেছে। এমন প্রেক্ষাপটে শিক্ষামন্ত্রীর পদত্যাগ নিয়ে নানাভাবে গুঞ্জন ওঠে। গত সপ্তাহে পদত্যাগ করতে শিক্ষামন্ত্রী প্রধানমন্ত্রীর কাছেও গিয়েছিলেন বলে তার মন্ত্রণালয়ের একাধিক কর্মকর্তারা জানিয়েছিলেন। প্রশ্ন ফাঁস ঠেকাতে কঠোর হওয়ার জন্য প্রধানমন্ত্রী পরামর্শ দিয়েছেন বলেও তারা জানান।

 

 



 

Show all comments
  • ১৭ ফেব্রুয়ারি, ২০১৮, ১১:৫১ পিএম says : 0
    আপনি তো ইতোমধ্যে একজন ....... হিসেবে নিজেকে প্রতিষ্ঠা করেই ফেলেছেন। নিজেকেই নিজে হেয় প্রতিপন্ন করে কূল পাচ্ছেনা, অন্যে করবে কী!
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: শিক্ষামন্ত্রী


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ