Inqilab Logo

সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

দুই সপ্তাহ পেছালো ক্লাব কাপ হকি

প্রকাশের সময় : ২৯ মার্চ, ২০১৬, ১২:০০ এএম

স্পোর্টস রিপোর্টার : দুই সপ্তাহ পিছিয়ে গেলো ক্লাব কাপ হকি টুর্নামেন্ট। গতকাল বাংলাদেশ হকি ফেডারেশনের লিগ কমিটির সভায় এই সিদ্ধান্ত নেয়া হয়। নতুন দিনক্ষণ অনুযায়ী আগামী ২১ এপ্রিল টার্ফে গড়াবে এই টুর্নামেন্ট। সভার আগেই ফেডারেশনের এক কর্মকতা বলেন, ‘মোহামেডান, ওয়ারি ও বাংলাদেশ স্পোটির্ং এক মাস পেছাতে বলেছে। সভায় তারা যদি দলে ভারি হয় তাহলে পেছানো ছাড়া কোন উপায় নেই। আমরা চাইবো যথাসময়েই অর্থাৎ ৭ এপ্রিলেই এই টুর্নামেন্ট শুরু করতে।’ সভা শেষে ওই কর্মকর্তাই বলেন, ‘তিন ক্লাব এক জোট হয়েই সভায় এসেছে। তাই টুর্নামেন্ট পেছাতে হলো। এভাবে হকির উন্নতি হবে না। এরপর তারা বলবে প্রিমিয়ার পেছাতে। দেখা গেলো রমযান মাসে পড়বে প্রিমিয়ারের খেলা। তখন কেমন হবে।’
জাতীয় ব্যাডমিন্টন শুরু
স্পোর্টস রিপোর্টার : গাজী গ্রæপ জাতীয় ব্যাডমিন্টন চ্যাম্পিয়নশিপ শুরু হয়েছে। গতকাল শহীদ তাজউদ্দিন আহমেদ ইনডোর স্টেডিয়ামে প্রতিযোগিতার উদ্বোধন করেন স্থানীয় সরকার ও পল্লীউন্নয়ন মন্ত্রণালয়ের সচিব ও বাংলাদেশ ব্যাডমিন্টন ফেডারেশনের সভাপতি আবদুল মালেক। এ সময় ব্যাডমিন্টন ফেডারেশনের সাবেক সভাপতি রুবাবা দৌলা ও সাধারণ সম্পাদক জোবায়দুর রহমান রানা উপস্থিত ছিলেন। প্রতিযোগিতায় পাঁচ ইভেন্টে খেলা হচ্ছে। প্রথম দিনের খেলায় মহিলা এককে গাইবান্ধার সংযুক্তা প্রসাদ রংপুরের জোতিকে, চট্টগ্রামের তাসলিমা তাহের রংপুরের ইশিতাকে, খুলনার তুলি নওগাঁর লামিয়া জান্নাতকে এবং খুলনার ক্যামেলিয়া পঞ্চগড়ের সামাহা হামিদকে হারান। পুরুষ এককে সিরাজগঞ্জের মাহফুজ্জামান মানিকগঞ্জের শাওনকে, ময়মনসিংহের মামুন হোসেন ফেনীর জাহাঙ্গীর আলমকে, সিলেটের রায়হান চৌধুরী একই এলাকার আশফাককে এবং কুমিল্লা এডুকেশন বোর্ডেও রিফাত হোসেন হারান বাগেরহাটের তানভীরকে। মিশ্র দ্বৈতে সিলেটের জামিল ও বুশরা জুটি নোয়াখালীর নিমুলও ফাতিহা জুটিকে, আনসারের লিপটন ও সোহালী জুটি নোয়াখালীর সাদমান ও সাবরিনা জুটিকে, সাতক্ষিরার চঞ্চল ও সাথী জুটি আনসারের নাফিজুল ও উর্মী জুটিকে এবং পাবনার তারেক ও সানজিদা জুটি খুলনার অনিক ও রাত্রি জুটিকে হারান।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: দুই সপ্তাহ পেছালো ক্লাব কাপ হকি
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ