Inqilab Logo

মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ১৭ বৈশাখ ১৪৩১, ২০ শাওয়াল ১৪৪৫ হিজরী

বাংলাদেশে কোনো রাজনৈতিক সংকট নেই -স্বাস্থ্যমন্ত্রী

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১০ ফেব্রুয়ারি, ২০১৮, ৮:১৮ পিএম

বাংলাদেশে কোনো রাজনৈতিক সংকট নেই বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য এবং স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রী মোহাম্মদ নাসিম। তিনি বলেন, ‘অনেকে বলছেন দেশে রাজনৈতিক সংকট সৃষ্টি হবে। বাংলাদেশে কোনো রাজনৈতিক সংকট নেই, আর কোনো দিন রাজনৈতিক সংকট সৃষ্টি হবেও না।’

 

শনিবার (১০ ফেব্রুয়ারি) জাতীয় প্রেস ক্লাবে সুরঞ্জিত সেনগুপ্তের প্রথম মৃত্যুবার্ষিকী উপলক্ষে আয়োজিত স্মরণ সভা প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোট এই স্মরণ সভার আয়োজন করে।

 

বিএনপি নেতাদের উদ্দেশ্যে মোহাম্মদ নাসিম বলেন, আগামী জাতীয় সংসদ নির্বাচন থেকে কোনো দলকে বাদ দেয়ার ষড়যন্ত্র আওয়ামী লীগ করছে না। তাই অযথা উত্তেজনা সৃষ্টি না করে নির্বাচনের জন্য প্রস্তুতি নিতে শুরু করুন।

 

তিনি বলেন, আগামী নির্বাচন নিয়ে কোনো সংকট নেই। তাই অযথা উত্তেজনা সৃষ্টি করবেন না। উত্তেজনা সৃষ্টি না করে নির্বাচনের জন্য প্রস্তুতি নিতে হবে। বাংলাদেশে সংবিধান অনুযায়ী যথাসময়ে নির্বাচন অনুষ্ঠিত হবে। আইনের শাসনের প্রতি আস্থা রাখতে হবে।

মোহাম্মদ নাসিম বলেন, প্রায় ১০ বছর ধরে বেগম খালেদা জিয়ার এই মামলা চলেছে। ২০০৮ সালের জুলাই থেকে মামলা রুজু করার পর জিয়া অরফানেজ ট্রাস্ট মামলা চলেছে। খালেদা জিয়া বা বিএনপিকে নির্বাচন থেকে দূরে রাখার কথা যারা বলে তারা আইনের শাসনে বিশ্বাসী না, আদালতের প্রতি শ্রদ্ধাশীল না।

সংগঠনের প্রতিষ্ঠাতা সভাপতি সারাহ বেগম কবরীর সভাপতিত্বে ঢাকা মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শাহে আলম মুরাদ, যুগ্ম সাধারণ সম্পাদক ডা. দিলীপ রায়, হিন্দু, বৌদ্ধ খৃষ্টান ঐক্য পরিষদের সাধারণ সম্পাদক রানা দাস গুপ্ত, বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোটের সহ-সভাপতি মোবারক আলী শিকদার, সাধারণ সম্পাদক অরুণ সরকার রানা প্রমুখ বক্তব্য রাখেন।



 

Show all comments
  • গনতন্ত্র ১০ ফেব্রুয়ারি, ২০১৮, ১১:১৪ পিএম says : 0
    ভয়ে ........ আরম্ভ করছে । উনি কি বলছেন উনি কি জানেন ও বুঝেন । একেই বলে ........................
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: স্বাস্থ্যমন্ত্রী


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ