Inqilab Logo

সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

কলাপাড়ায় ট্রলারের ইঞ্জিন বিস্ফোরণে এক কৃষকের মৃত্যু

কলাপাড়া(পটুয়াখালী) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১০ ফেব্রুয়ারি, ২০১৮, ৬:৩০ পিএম

পটুয়াখালীর কলাপাড়ায় ট্রলারের ইঞ্জিন বিস্ফোরণ হয়ে আব্দুল হক হাওলাদার (৩৫) নামর এক কৃষকের মৃত্যু হয়েছে। ঘটনাটি ঘটেছে শনিবার বেলা সোয়া দুইটার দিকে উপজেলার লালুয়া ইউনিয়নের বানাতিবাজার এলাকায়। নিহতের বাড়ি লালুয়া ইউনিয়নের মনিরগুটিয়া গ্রামে।
লালুয়া ইউনিয়ন চেয়ারম্যান মীর তারিকুজ্জামান জনান, বানাতিবাজার এলাকার ফিশিং ট্রলার মালিক জলিল মিয়ার একটি ট্রলারের ইঞ্জিন মেরামত করে পরীক্ষা মুলক ভাবে ইঞ্জিনটি চালু করে। কিছুক্ষণ ইঞ্জিনটি চলার পর হঠাৎ বিস্ফোরণ ঘটে। এসময় ইঞ্জিনের লোহার চাকা (ইঞ্জিনের ফ্লাই হুইলের চাকা) ছিটকে গিয়ে পথচারী আব্দুল হক হাওলাদারের গায়ে পরে। ঘটনাস্থলেই সে মারা যায়।
কলাপাড়া থানার অফিসার্স ইনচার্জ (তদন্ত) মো.আলী আহম্মদ জানায়, ট্রলারের বিষ্ফোরিত ইঞ্জিনের গোলাকৃতির লোহার চাকা উড়ে এসে আব্দুল হকের বুকে আঘাত করে। এতে ঘটনাস্থলে তার মৃত্যু হয়। নিহতের পরিবারের সদস্যদের কারো কোন অভিযোগ না থাকায় আইনী প্রক্রিয়া সম্পন্ন করে নিহতের লাশ স্বজনরা বাড়িতে নিয়ে যায় বলে তিনি সাংবাদিকদের জানিয়েছেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ