Inqilab Logo

মঙ্গলবার, ১৪ মে ২০২৪, ৩১ বৈশাখ ১৪৩১, ০৫ জিলক্বদ ১৪৪৫ হিজরী

রাউজান পশ্চিম গুজরা এশায়াত মাহফিলে অধ্যক্ষ ছৈয়্যদ মুনির উল্লাহ্ ­পরিশুদ্ধ অন্তর ও সৎকাজই পরকালের একমাত্র পুঁজি

| প্রকাশের সময় : ১০ ফেব্রুয়ারি, ২০১৮, ১২:০০ এএম

প্রেস বিজ্ঞপ্তি : কাগতিয়া আলীয়া দরবারের পীর অধ্যক্ষ শায়খ ছৈয়্যদ মুহাম্মদ মুনির উল্লাহ্ আহমদী বলেছেন, একজন মুমিনের জীবনে একান্ত আবশ্যক হলো নেফাক, শিরক ও কলুষমুক্ত অন্তর এবং সৎ আমল। ঈমানী চেতনা, সঠিক আক্বীদা, আল্লাহ তা’আলা ও তাঁর হাবীব (দঃ) এর প্রকৃত ভালোবাসা অন্তরে লালন করে কুরআন-সুন্নাহভিত্তিক সৎকাজ পরকালের একমাত্র পূঁজি। এ পূঁজি ব্যতিত মুমিনের সাফল্যের কোন পথ নেই, কোন রাস্তা নেই। দুনিয়ার মোহে পড়ে ঈমানী চিন্তা চেতনা ও সৎকাজ বাদ দিয়ে অনৈসলামিক কাজে জড়িত হয়ে আজ মুসলিম যুব সমাজ বিভ্রান্ত, পথভ্রষ্ট, এ অবস্থা থেকে মুসলিম সমাজকে আলোর পথ দেখানোর প্রাণকেন্দ্র কাগতিয়া আলীয়া দরবার শরীফ। যে দরবারের ছোহবত গ্রহণ করে হাজার হাজার যুব পরিশুদ্ধ অন্তর ও সৎকাজের অধিকারী হয়েছেন। যা ইহকালীন কল্যাণ ও পরকালীন মুক্তির অন্যতম উপায়। তিনি গতকাল শুক্রবার চট্টগ্রামের রাউজান পশ্চিম গুজরা মুনিরীয়া দারুচ্ছুন্নাহ সিনিয়র মাদরাসা ময়দানে এশায়াত মাহফিলে উপস্থিত শত শত আলেম, যুবক, ব্যবসায়ী, এলাকার গণ্যমান্য ব্যক্তি ও সর্বস্তরের হাজার হাজার নবীপ্রেমিক মুসলমানের উদ্দেশ্যে প্রধান অতিথির বক্তব্য রাখছিলেন।
কাগতিয়া দরবারের প্রতিষ্ঠাতা স্মরণে এ মাহফিলের আয়োজন করে মুনিরীয়া যুব তবলীগ কমিটি বাংলাদেশ ৩৪নং আহমদীয়া পাঠাগার ও ৩৫নং মুনিরীয়া দারুচ্ছুৃন্নাহ মাদরাসা শিক্ষাঙ্গন শাখা। মুনিরীয়া দারুচ্ছুন্নাহ মাদরাসার সভাপতি আলহাজ¦ এম. এস আজম খাঁনের সভাপতিত্বে মাহফিলে উপস্থিত ছিলেন মাদরাসার প্রিন্সিপাল আল্লামা মুহাম্মদ আব্দুল মান্নান, আল্লামা আহমদ করিম, আল্লামা মমতাজুল হক নূরী।
সভাপতির বক্তব্যে আলহাজ¦ আজম খান বলেন, আলোকিত ও পরিশুদ্ধ অন্তরবিশিষ্ট যুব সমাজ তৈরিতে কাগতিয়ার প্রতিষ্ঠাতার অবদান ও মুনিরীয়া যুব তবলীগ কমিটির কর্মতৎপরতা বিশ^বাসী যুগ যুগ ধরে স্মরণ করবে। অন্যান্যদের মধ্যে আরও বক্তব্য রাখেন মুনিরীয়া যুব তবলীগ কমিটি বাংলাদেশ ওলামা পরিষদের সভাপতি আল্লামা মুফতি মুহাম্মদ ইব্রাহিম হানফী, কাগতিয়া এশাতুল উলুম কামিল এম. এ. মাদরাসার মুহাদ্দিস আল্লামা মুহাম্মদ আশেকুর রহমান, সংগঠনের ওলামা পরিষদের এশায়াত সম্পাদক আল্লামা এমদাদুল হক মুনিরী, বদুমুন্সি পাড়া কেন্দ্রীয় জামে মসজিদের খতিব মাওলানা সৈয়দ মুহাম্মদ আব্দুল্লাহ রশীদি প্রমুখ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: কাগতিয়া


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ