Inqilab Logo

সোমবার, ২০ মে ২০২৪, ০৬ জ্যৈষ্ঠ ১৪৩১, ১১ জিলক্বদ ১৪৪৫ হিজরী

ক্যাবল ব্যবসাকে কেন্দ্র করে মারপিটের ঘটনায় মিথ্যা মামলা দিয়ে হয়রানির অভিযোগ

| প্রকাশের সময় : ৭ ফেব্রুয়ারি, ২০১৮, ৯:৫২ পিএম

গোপালগঞ্জ জেলা সংবাদদাতা : গোপালগঞ্জ জেলার কাশিয়ানী উপজেলায় ক্যাবল ব্যবসাকে কেন্দ্র করে মারপিটের ঘটনায় মামলা পরে মিথ্যা মামলার অভিযোগ উঠেছে।
এ বিষয়ে ক্যাবল ব্যবসায়ী উপজেলার সিতারামপুর গ্রামের সোরাফ সিকদারের ছেলে নুরইসলাম সিকদার বাদী হয়ে অবৈধ্য ক্যাবল ব্যবসায়ী আলম মোল্লাকে আসামী করে গোপালগঞ্জ সহকারী জজআদালত কাশিয়ানীতে মামলা দায়ের করেন। পরে আদালত আলম মোল্লার ক্যাবল ব্যবসা অবৈধ্য ঘোষণা করেন।
এর জের ধরে ২০১৭ইং ২০ ডিসেম্বর উপজেলার দেবাশুর গ্রামে নুরইসলাম সিকদার তার সঙ্গীয় লাইন মিস্ত্রী শাকিল,সুমন ও সোহাগকে নিয়ে ডিসলাইনের কাজ করে। পরে বাড়ী ফেরার পথে বেলা ২টা ৩০ মিঃ এর দিকে আলম মোল্লার দলীয় লোক একই এলাকার আনার উদ্দিন সিকদারের ছেলে ইকুল সিকদারের বাড়ীর সামনের সড়কে উপস্থিত হলে ইকুলসহ ৮/১০ জন দেশীয় অস্ত্র নিয়ে হামলা চালায়। এ হামলায় শাকিল,সুমন ও সোহাগ আহত হয়। আহতদের উদ্ধার করে গোপালগঞ্জ ২৫০ শয্যা জেনারেল হাসপাতালে ভর্তি করে।পরে নুরইসলাম সিকদার বাদী হয়ে কাশিয়ানী থানায় ইকুল সিকদারসহ তাদের দলীয় লোকদের বিরুদ্ধে মামলা দায়ের করেন।
এর জের ধরে উপজেলার ক্যাবল ব্যবসায়ী শফিক মোল্লা বিরুদ্ধে পতিপক্ষ একাধিক মিথ্যা মামলা দিচ্ছে।
এ বিষয়ে শফিক মোল্লা জানায়, আমি উপজেলায় দীর্ঘদিন ধরে ব্যবসা করে আসছি। আমার ও আমার পরিবারের সুনাম নস্ট করার জন্য আমাকে ও আমার পরিবারের সদস্যদে বিরুদ্ধে মিথ্যা মামলা দায়ের করা হয়েছে। আমি বা আমার পরিবার ব্যাপারে কিছুই জানেনা।
এ বিষয়ে কাশিয়ানী থানার ওসি আলী নুর (পিপিএম) জানায় একটি অভিযোগ পেয়েছি তদন্ত পূর্বক আইন অনুযায়ী ব্যবস্থা গ্রহন করা হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ব্যবসা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ