Inqilab Logo

শুক্রবার, ০৫ জুলাই ২০২৪, ২১ আষাঢ় ১৪৩১, ২৮ যিলহজ ১৪৪৫ হিজরী

সাতক্ষীরায় যাত্রীবাহী বাস দুর্ঘটনায় নিহত ১, আহত ১০

সাতক্ষীরা থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৭ ফেব্রুয়ারি, ২০১৮, ১১:৩৩ এএম | আপডেট : ১২:৪৭ পিএম, ৭ ফেব্রুয়ারি, ২০১৮

সাতক্ষীরা যশোর মহাসড়কে ছয়ঘরিয়া নামক স্থানে যাত্রীবাহী বাস নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সঙ্গে ধাক্কা লেগে একজন নিহত ও ১০জন আহত হয়েছে।বুধবার সকাল সাড়ে ৯ টার দিকে সদরের ছয়ঘরিয়া নামক স্থানে এ ঘটনাটি ঘটে।নিহত বাসযাত্রী কাথন্ডা গ্রামের হাজী আব্দুল মাজেদ (৫৫) ।
আহতরা হলেন, অরিন (৪৫), রওশন আরা (৩৫), মমতাজ (৩০), শরিফা খাতুন (৩৫), সালেহা (৩৫), প্রতিমা (২৮) সহ আরও অনেকে।
প্রত্যক্ষদর্শী রফিকুল ইসলাম জানান, সাতক্ষীরা থেকে ছেড়ে যাওয়া যাত্রীবাহী বাস ছয়ঘরিয়া নামক স্থানে পৌঁছালে ড্রাইভার নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সাথে মেরে দেয়। এতে ঘটনাস্থলে একজন নিহত হয়েছেন। আহতদের উদ্ধার করে সাতক্ষীরা সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।
সাতক্ষীরা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মারুফ আহমেদ জানান, ছয়ঘরিয়া নামক স্থানে একটি যাত্রীবাহী বাস গাছের সাথে ধাক্কা লেগে একজন নিহত ও ১০ জন আহত হয়েছে। আহতদের উদ্ধার করে সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

 



 

Show all comments
  • MDARSHAD ১৭ এপ্রিল, ২০১৯, ৫:৫৬ পিএম says : 0
    যেখানে দূঘটনায় হয়েছে সেইকানে ইয়াছিন নামের একজন লোককে পাওয়া গেছে নাকি বলতে পারবেন একটু...
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সড়ক দুর্ঘটনা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ