Inqilab Logo

সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

ফরিদপুরে পৃথক সড়ক দুর্ঘটনায় ভারতীয় নাগরিকসহ নিহত ৫

ফরিদপুর জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৬ ফেব্রুয়ারি, ২০১৮, ১২:১৮ পিএম

ফরিদপুরে পৃথক সড়ক দুর্ঘটনায় ভারতীয় নাগরিকসহ ৫ জনের মৃত্যু হয়েছে। আজ মঙ্গলবার বেলা পৌনে ১১টার দিকে শহরে ধুলদী এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

স্থানীয়রা জানায়, ফরিদপুরে শহরের ধুলদী রেল গেইট এলাকায় কলকাতা থেকে ঢাকাগামী ঈগল পরিবহন প্রথমে একটি মোটরসাইকেলকে চাপা দিলে বাস নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে গাছে সঙ্গে ধাক্কা লাগে এ দুর্ঘটনা ঘটে। এতে বাসের যাত্রী ভারতীয় নাগরিক সুশান্ত মল্লিক (৫০) ও মোটর সাইকেলের দুই আরোহী মারা যান।
ফরিদপুর ফায়ার সার্ভিসের সিনিয়র স্টেশন অফিসার সাইফুজজ্জামান জানান, বাস নিয়ন্ত্রণ হারিয়ে মোটর সাইকেলের দুই আরোহী ও একজন ভারতীয় নাগরিক নিহত হন। এ ঘটনায় আহত হয়েছেন বাসের ১০ যাত্রী। আহতদের দ্রুত উদ্ধার করে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। দুর্ঘটনায় উদ্ধার কাজ চলায় রাস্তার দুই পাশে শত শত গাড়ি আটকা পড়ে প্রায় ৫ কিলোমিটার যানজট সৃষ্টি হয়।
এদিকে, ফরিদপুরের ভাঙ্গা উপজেলায় ঢাকা-খুলনা মহাসড়কের পুলিয়া নামক এলাকায় আজ মঙ্গলবার সকাল ৯টার দিকে সড়ক দুর্ঘটনায় দুই শ্রমিকের মৃত্যু হয়েছে।
এরা হলেন- মাদারীপুর জেলার শিবচরের মিনু মোল্যার ছেলে মিলন মোল্যা (২৮) ও আলহাজ শেখের ছেলে চাঁন শেখ (২৬)।
ভাঙ্গা হাইওয়ে থানার ওসি এজাজুল ইসলাম জানান, ঘটনাস্থলে একটি ট্রাক দাঁড়িয়ে ছিল। পেছন থেকে ইটবোঝাই অপর একটি ট্রাক পেছন থেকে ধাক্কা দিলে এ হতাহতের ঘটনা ঘটে। নিহত দুজনই ট্রাকের মালামাল উঠানো-নামানো কাজ করতেন।
নিহতের মধ্যে চাঁন মিয়া ঘটনাস্থলেই ও মিলনকে উদ্ধার করে ভাঙ্গা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স নিয়ে গেলে সেখানে তার মৃত্যু হয়। নিহতদের লাশ উদ্ধার করে হাইওয়ে থানায় নিয়ে আসা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সড়ক দুর্ঘটনা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ