Inqilab Logo

রবিবার, ৩০ জুন ২০২৪, ১৬ আষাঢ় ১৪৩১, ২৩ যিলহজ ১৪৪৫ হিজরী

সোহেলকে পুলিশ নিয়ে গেছে -রিজভী

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৬ ফেব্রুয়ারি, ২০১৮, ১১:৫১ এএম

বিএনপির যুগ্ম মহাসচিব হাবিবুন-নবী খান সোহেলকে ঢাকার মালিবাগের একটি বাসা থেকে পুলিশ নিয়ে গেছে বলে দাবি করেছেন দলটির জ্যেষ্ঠ যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী। তবে পুলিশ বা র‌্যাবের কেউ সোহেলকে গ্রেপ্তারের কথা স্বীকার করেনি।
গত ৩০ জানুয়ারি হাইকোর্ট মোড়ে পুলিশের ওপর হামলার ঘটনায় বিএনপি নেতাকর্মীদের বিরুদ্ধে দায়ের করা তিনটি মামলারই আসামি ঢাকা দক্ষিণ বিএনপির সভাপতি সোহেল।
গতকাল সোমবার বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া সিলেট সফরে সোহেলও তার সঙ্গে ছিলেন ।
সিলেটে দুই আউলিয়ার মাজার জিয়ারত শেষে সোমবার রাত সাড়ে ৩টার দিকে ঢাকায় ফেরেন খালেদা জিয়া।
আর ভোরের দিকে গোয়েন্দা পুলিশ মালিবাগের একটি বাসা থেকে সোহেলকে আটক করে নিয়ে যায় বলে রিজভীর ভাষ্য। তিনি বলেন, “সোহেল কোথায় আছেন কী অবস্থায় তাকে রাখা হয়েছে আমরা কিছু জানি না। আমরা এর তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাই।”
তবে গোয়েন্দা পুলিশের যুগ্ম কমিশনার আবদুল বাতেন, র‌্যাবের গণমাধ্যম শাখার পরিচালক মুফতি মাহমুদ খান এবং ঢাকা মহানগর পুলিশের রমনা বিভাগের উপ কমিশনার মারুফ হোসেন সরদারের সঙ্গে যোগাযোগ করা হলে তারা সবাই বিএনপি নেতা সোহেলকে গ্রেপ্তারের কথা অস্বীকার করেছেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সোহেল

২৬ এপ্রিল, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ