Inqilab Logo

সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

আমাদের বাবুরাই পারবে লক্ষ বাবুদের মুখে হাসি ফোঁটাতে -ই.কে.এ পারভেজ খান

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১ ফেব্রুয়ারি, ২০১৮, ৬:৫৫ পিএম

আমাদের বাবুরা পারবে লক্ষ বাবুদের মুখে হাসি ফোঁটাতে বলে জানিয়েছেন শিশুর জন্য আমরা সংগঠনের প্রতিষ্ঠাতা সভাপতি ই,কে,এ পারভেজ খান।

বুধবার (৩১ জানুয়ারি) গাজীপুর কেন্দ্রীয় শহীদ মিনারে ‘শিশুর জন্য আমরা’ সংগঠনের চতুর্থ বর্ষ পদার্পণ উৎসব এ কথা বলেন তিনি। এ উপলক্ষে দিন ব্যাপী সাংস্কৃতিক অনুষ্ঠানের ও আয়োজন করা হয়।

শিশুর জন্য আমরা সংগঠনের প্রতিষ্ঠাতা সভাপতি ই,কে,এ পারভেজ খানের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন শহীদ ক্যাডেট স্কুল এন্ড কলেজের প্রতিষ্ঠাতা পরিচালক মো:শহিদুল ইসলাম শহিদ।মেট্রোপলিটন কলেজের বাংলা প্রভাষক মল্লিক কুমার বিশ্বাস।

অনুষ্ঠানের প্রথম পর্বে নতুন বছরের শিশু সদস্যদের মধ্যে সভাপতি, সাধারণ সম্পাদক,অর্থ ব্যবস্থাপক ভোটের মাধ্যমে নির্বাচন করা হয়।

প্রতিষ্ঠাতা সভাপতি চতুর্থ বর্ষ পদার্পণ উৎসব উপলক্ষে কেক কেটে দ্বিতীয় পর্বের আনুষ্ঠানিকতা শুরু করেন। এরপরই সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়।

অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন সংগঠনের সদস্যরা এবং ডোনার সদস্যরা।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বাবুদের মুখে হাসি ফোঁটাতে
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ