Inqilab Logo

রোববার, ২৩ জুন ২০২৪, ০৯ আষাঢ় ১৪৩১, ১৬ যিলহজ ১৪৪৫ হিজরী

একই ডালে প্রেমিক যুগলের লাশ পুলিশের সন্দেহ হত্যা

প্রকাশের সময় : ২৭ মার্চ, ২০১৬, ১২:০০ এএম

রাজশাহী ব্যুরো : রাজশাহীর দুর্গাপুরে আমগাছের ডাল থেকে প্রেমিকযুগলের ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। শুক্রবার দুপুরে পরকীয়া প্রেমের জের ধরে ঘর ছাড়ার পর শনিবার সকালে তাদের লাশ উদ্ধার করা হয়। তারা হলো Ñ দুর্গাপুর উপজেলার আমগ্রামের আব্দুল মজিদের ছেলে খোকন ইসলাম (২৩) ও আবু সাইদ বুদনের স্ত্রী তিনা খাতুন (২৭)। দুর্গাপুর থানা পুলিশ তাদের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠায়।
দুর্গাপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বলেন, এক সন্তানের জননী ছিলো তিনা। তার সঙ্গে খোকনের পরকীয়া প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। খোকন নগরীর একটি ইলেক্ট্রনিক্সের দোকানে কাজ করতো। এই সম্পর্কের বিষয়টি জেনে যায় তিনার স্বামী আবু সাঈদ।
এরই মধ্যে তিনাকে নিয়ে খোকন শুক্রবার দুপুরে ঘর ছাড়ে। তবে তাদের খুঁজতে বের হয় আব্দু সাইদ বুদনসহ তার লোকজন।
তারা দিনভর খুঁজেও তিনা ও খোকনের কোনো খোঁজ পায়নি বলে রাতে গিয়ে গ্রামের লোকজনকে জানায়।
পরে শনিবার খোকন ও তিনার বাড়ির পাশে একটি আম গাছের সঙ্গে দুজনের ঝুলন্ত লাশ দেখতে পায় এলাকাবাসী। পুলিশ খবর পেয়ে লাশ উদ্ধার করে মর্গে পাঠায়।
ওসি জানায়, তিনা ও খোকনের দুজনের কোমর একই ওড়না দিয়ে বাঁধা ছিল। তাদের লাশ একই ওড়না দিয়ে ঝুলানো ছিল। দুজনের কোমর এক সঙ্গে বাঁধার কারণেই বিষয়টি নিয়ে ব্যাপক সন্দেহের সৃষ্টি হয়েছে। ময়না তদন্তের রিপোর্ট এলেই প্রকৃত কারণ জানা যাবে।
এদিকে, খোকনের বাবা আব্দুল মজিদসহ পরিবারে সদস্যদের দাবি, তাদের দুজনকে তিনার স্বামীর পরিবারের লোকজন পরিকল্পিতভাবে হত্যা করেছে। দুজনের প্রেমের সম্পর্ক মেনে নিতে না পেরেই তাদের হত্যা করা হয়েছে বলেও দাবি করেছে।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: একই ডালে প্রেমিক যুগলের লাশ পুলিশের সন্দেহ হত্যা
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ