Inqilab Logo

বুধবার, ০১ মে ২০২৪, ১৮ বৈশাখ ১৪৩১, ২১ শাওয়াল ১৪৪৫ হিজরী

জমিয়াতের বিরুদ্ধে দু’একজন কুলাঙ্গার কথা বলছে -শাব্বীর আহমদ মোমতাজী

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৮ জানুয়ারি, ২০১৮, ১২:০০ এএম

মাদরাসা শিক্ষকদের একক ও সর্ববৃহৎ সংগঠন জমিয়াতুল মোদার্রেছীনের বিরুদ্ধে দু’একজন কুলাঙ্গার এখনো কথা বলছে বলে মন্তব্য করেছেন সংগঠনের মহাসচিব অধ্যক্ষ মাওলানা শাব্বীর আহমদ মোমতাজী। তিনি বলেন, জমিয়াতুল মোদার্রেছীন আলহাজ্ব এ এম এম বাহাউদ্দীনের নেতৃত্বে ঐক্যবদ্ধ আছে। তার সাথে দেশের সকল মাদরাসা শিক্ষক, আলেম, পীর মশায়েখগণ দেশ ও সমাজ গঠনে গুরুত্বপূর্ণ ভূমিকা রাখছেন। কিন্তু অতীতে অনেকে জমিয়াতের ঐক্য নষ্ট করার জন্য অপচেষ্টা করেছে। এখনো দু’একজন কুলাঙ্গার জমিয়াতের বিরুদ্ধে কথা বলছে। কিন্তু এই সংগঠনের অগ্রযাত্রা তারা কোনভাবেই রুখতে পারবে না। গতকাল (শনিবার) সোহরাওয়ার্দী উদ্যানে মাদরাসা শিক্ষকদের ঐতিহাসিক মহাসম্মেলনে তিনি এসব কথা বলেন।
অধ্যক্ষ মাওলানা শাব্বীর আহমদ মমতাজী বলেন, আমরা শেখ হাসিনার উন্নয়নের সঙ্গে আছি। প্রধানমন্ত্রী আমাদের কান্ডারী হিসেবে কাজ করতে পারেন। আমাদের নেতা এ এম এম বাহাউদ্দীন মাদরাসা শিক্ষক ও প্রধানমন্ত্রীর মধ্যে সেতুবন্ধন হিসেবে কাজ করছেন। শিক্ষা মন্ত্রী ও স্বরাষ্ট্রমন্ত্রী মাদরাসা শিক্ষার জন্য যে আন্তরিকতা দেখাচ্ছেন তাতে তাদের সবার পক্ষ থেকে অভিনন্দন জানান। এছাড়া প্রধানমন্ত্রীর মাধ্যমে শতবছরের প্রাণের দাবি ইসলামি আরবি বিশ্ববিদ্যালয়, মাদরাসা শিক্ষকদের বেতন বৈষম্য নিরসন, শিক্ষার্থীদের বৃত্তি, অনার্স কোর্স চালু, মাদরাসা শিক্ষা অধিদপ্তর প্রতিষ্ঠাসহ যেসব প্রাপ্তি অর্জন হয়েছে তার জন্য প্রধানমন্ত্রীকে মোবারকবাদ জানান।



 

Show all comments
  • ফারুক আহমদ ২৮ জানুয়ারি, ২০১৮, ৯:২৩ এএম says : 0
    শয়তান সব সময় ছিল,এখনও আছে।ভাল দেখলে তার সহ্য হয়না,সুতারাং শুত্রুতামি করে।এই সংগঠন বহু পরিক্ষিত,সুতরাং বিরোধিতা করে সফলতা পাবেন না।
    Total Reply(0) Reply
  • আমিনুল ইসলাম ২৮ জানুয়ারি, ২০১৮, ১১:৩২ এএম says : 0
    যারা ভালো কাজ করবে তাদের বিরোধীতা করার জন্য কিছু লো থাকবে এটাই স্বাভাবিক।
    Total Reply(0) Reply
  • ফাহাদ ২৮ জানুয়ারি, ২০১৮, ১১:৩৩ এএম says : 0
    আল্লাহর কাছে দোয়া করি তিনি যেন আপনাদের এই প্রচেষ্টাকে কবুল করে নেন।
    Total Reply(0) Reply
  • মাহফুজ ২৮ জানুয়ারি, ২০১৮, ১১:৩৪ এএম says : 0
    দোয়া করি আল্লাহ যেন সবাইকে সঠিক বুঝ দান করেন।
    Total Reply(0) Reply
  • সিরাজ ২৮ জানুয়ারি, ২০১৮, ১১:৩৭ এএম says : 0
    যারা বিরোধীতা করেন তাদের উচিত জমিয়াত মাদ্রাসা শিক্ষার জন্য কি কি করেছেনসে সম্পর্কে জানা। এগুলো জানলে আর কখনও বিরোধীতা করবেন না।
    Total Reply(0) Reply
  • সাইফুল ইসলাম ২৮ জানুয়ারি, ২০১৮, ১১:৩৭ এএম says : 0
    হুজুর একদম ঠিক কথা বলেছেন।
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: শাব্বীর আহমদ মোমতাজী


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ