Inqilab Logo

সোমবার, ০৮ জুলাই ২০২৪, ২৪ আষাঢ় ১৪৩১, ০১ মুহাররম ১৪৪৬ হিজরী

টাঙ্গাইলে অস্ত্র মামলায় দুই যুবকের কারাদণ্ড

টাঙ্গাইল জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৪ জানুয়ারি, ২০১৮, ৩:৪৩ পিএম

টাঙ্গাইলের একটি অস্ত্র মামলায় দুই যুবককে কারাদণ্ড প্রদান করা হয়েছে। বুধবার দুপুরে গত ১ এপ্রিল টাঙ্গাইল মডেল থানায় দায়েরকৃত একটি অস্ত্র মামলায় টাঙ্গাইল পৌর এলাকার চর কাগমারার আব্দুল আলিমের ছেলে ওয়াহাব আলীকে (৩০) ১০ বছর ও এনায়েতপুরের আব্দুল আজিজের ছেলে আশরাফ আলীকে (২২) ৭ বছরের কারাদণ্ড প্রদান করেছেন জেলা ও দায়রা জজ আদালতের বিচারক মো. রবিউল হাসান। বিষয়টি নিশ্চিত করেছেন আদালত পরিদর্শক আনোয়ারুল ইসলাম। দণ্ডিতরা বর্তমানে কারাগারে আটক রয়েছেন।
মামলার বিবরণে জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে গত ১ এপ্রিল টাঙ্গাইল পৌর এলাকার এনায়েতপুর মধ্যপাড়ার আজিজের বাড়ীতে অভিযান চালায় র‌্যাব-১২ সদস্যরা। এ সময় টাঙ্গাইল পৌর এলাকার চর কাগমারার আব্দুল আলিমের ছেলে ওয়াহাব আলীর কাছ থেকে একটি একনলা বন্ধুক ও এনায়েতপুরের আব্দুল আজিজের ছেলে আশরাফ আলীর কোমর থেকে ৪ রাউন্ড কার্তুজ (গুলি)উদ্ধার করা হয়। ওই দিনই এ ঘটনায় র‌্যাবের উপ-পরিদর্শক দেলোয়ার হোসেন বাদী হয়ে টাঙ্গাইল মডেল থানায় দায়েরকৃত একটি অস্ত্র মামলা দায়ের করেন। ১ মে এ মামলাটির তদন্ত প্রতিবেদন দাখিল করেন টাঙ্গাইল মডেল থানার ওসি (তদন্ত) মো. সালাউদ্দিন।
রাষ্ট্রপক্ষে এ মামলা পরিচালনা করেন পিপি আলমগীর খান মেনু ও এপিপি মনিরুজ্জামান সেলিম। অপরদিকে আসামী পক্ষের আইনজীবী ছিলেন শামীমুল আক্তার শামীম।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: কারাদণ্ড


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ