Inqilab Logo

বুধবার, ০৩ জুলাই ২০২৪, ১৯ আষাঢ় ১৪৩১, ২৬ যিলহজ ১৪৪৫ হিজরী

চট্টগ্রামে জাতীয় দিবস উদযাপনে ব্যাপক আয়োজন

প্রকাশের সময় : ২৬ মার্চ, ২০১৬, ১২:০০ এএম

চট্টগ্রাম ব্যুরো : মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উপলক্ষে স্বাধীনতা ঘোষণার ঐতিহাসিক স্মৃতিবিজড়িত চট্টগ্রামে ব্যাপক কর্মসূচি নেওয়া হয়েছে। সরকারী দল আওয়ামী লীগ, বিএনপিসহ বিভিন্ন রাজনৈতিক দলের পাশাপাশি চট্টগ্রাম সিটি কর্পোরেশন, জেলা প্রশাসনসহ বিভিন্ন সরকারী ও বেসরকারী সংস্থার উদ্যোগে নানা আয়োজনে দিবসটি পালিত হবে। আওয়ামী লীগের উদ্যোগে কয়েকদিন থেকে আলোচনা সভাসহ নানা কর্মসূচি পালিত হচ্ছে। বিএনপিও বিভিন্ন কর্মসূচি পালন করছে।
সিটি কর্পোরেশনের উদ্যোগে প্রতি বছরের ন্যায় এবারও মহান স্বাধীনতা দিবস যথাযোগ্য মর্যাদা ও ব্যাপক কর্মসূচির মধ্য দিয়ে উদ্যাপনের কর্মসূচি গৃহিত হয়েছে। দিবসের প্রথম প্রহরে কেন্দ্রীয় শহীদ মিনারে স্বাধীনতার শহীদের প্রতি সিটি মেয়রের শ্রদ্ধা নিবেদন, সকাল ৮ টায় বাকলিয়াস্থ সিটি কর্পোরেশন ষ্টেডিয়ামে কুচকাওয়াজ, ডিসপে ও পুরস্কার বিতরণ এবং কুচকাওয়াজে সিটি মেয়রের সালাম গ্রহন এবং বিকেল ৪ টায় থিয়েটার ইনস্টিটিউটটে মহান স্বাধীনতা স্মারক সম্মাননা পদক প্রদান অনুষ্ঠান।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: চট্টগ্রামে জাতীয় দিবস উদযাপনে ব্যাপক আয়োজন
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ