Inqilab Logo

সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

শেখ হাসিনা মানবতার মা হিসেবে বিশ্বব্যাপী সমাদৃত হয়েছেন -এইচ টি ইমাম

টাঙ্গাইল জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২০ জানুয়ারি, ২০১৮, ৩:৫৬ পিএম

প্রধানমন্ত্রীর রাজনৈতিক উপদেষ্টা এইচ টি ইমাম বলেছেন, আমাদের প্রধানমন্ত্রী শেখ হাসিনা বিশ্বব্যাপী সমাদৃত হয়েছেন মানবতার মা হিসেবে। তার কাছ থেকে সকলেই শিক্ষা গ্রহণ করছেন এবং তিনি বিশাল বাংলাকে আজকে যে বাংলাদেশে যেভাবে মহিমান্বিত করেছেন। বিশ্ব দরবারে সেটি তো সাধারণভাবে হয়ে উঠে না।
আজ শনিবার দুপুরে টাঙ্গাইল শহীদ মিনারে টাঙ্গাইল ইয়ুথ ফর হিউম্যানিটি অসোসিয়েশনের উদ্যোগে ‘সমাজকে বদলে দাও’ নামক সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
তিনি আরো বলেন, জাতীয় পতাকার প্রতি যারা সম্মান না দেখাতে না পারে, জাতীয় সংগীতের প্রতি যারা সম্মান দেখাতে না পারে, তারা কখনো দেশ প্রেমিক হতে পারে না। এই দেশপ্রেমটি শিখতে হবে শিশুকাল থেকে, সেটি পারবে তার পরিবার।
অনুষ্ঠানে টাঙ্গাইল জেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের সভাপতি ফজলুর রহমান খান ফারুকের সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন টাঙ্গাইল জেলা প্রশাসক খান মো. নূরুল আমিন, পুলিশ সুপার মো. মাহবুব আলম পিপিএম, টাঙ্গাইল জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এডভোকেট জোয়াহেরুল ইসলাম, যুগ্ম সম্পাদক আশরাফুজ্জামান স্মৃতি ও পৌর মেয়র জামিলুর রহমান মিরন। এসময় উপস্থিত ছিলেন টাঙ্গাইল-৫ আসনের এমপি মো. ছানোয়ার হোসেন, উপজেলা চেয়ারম্যান খোরশেদ আলমসহ আওয়ামী লীগ, ছাত্রলীগ, ইয়ুথ ফর হিউম্যানিটি অসোসিয়েশনের সদস্যবৃন্দ ও বিভিন্ন স্কুল কলেজের শিক্ষার্থীরা।
অনুষ্ঠান শেষে টাঙ্গাইলে বিভিন্ন বিদ্যালয় ও কলেজ শিক্ষকদের হাতে বঙ্গবন্ধু শেখ মুজিবর রহমানের আত্ম জীবনী বই বিতরণ করা হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: এইচ টি ইমাম


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ