Inqilab Logo

শুক্রবার, ০৫ জুলাই ২০২৪, ২১ আষাঢ় ১৪৩১, ২৮ যিলহজ ১৪৪৫ হিজরী

প্রধানমন্ত্রীর বলিষ্ঠ নেতৃত্বের কারণেই জঙ্গিবাদ, সন্ত্রাসবাদ দমন সম্ভব হয়েছে -আসাদুজ্জামান খান কামাল

| প্রকাশের সময় : ১৪ জানুয়ারি, ২০১৮, ১২:০০ এএম

স্টাফ রিপোর্টার, নরসিংদী থেকে : স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল বলেছেন, এ দেশে জঙ্গীবাদের কোন ঠাঁই নেই। এ দেশের জনগণ জঙ্গীবাদকে পছন্দ করে না। আমরা জঙ্গীবাদকে নির্মূল করতে পারিনি, কিন্তু জঙ্গীবাদ ও সন্ত্রাসবাদকে আমরা নিয়ন্ত্রণ করতে পেরেছি। আর তা সম্ভব হয়েছে প্রধানমন্ত্রী শেখ হাসিনার বলিষ্ঠ নেতৃত্বের কারণে। ধর্মের নামে যারা সন্ত্রাসবাদের জন্ম দেয়, দেশকে যারা ব্যর্থ রাষ্ট্রে পরিণত করতে চায়, তারা কখনোই সফল হতে পারবে না। তিনি গতকাল শনিবার দুপুরে নরসিংদীর শিবপুর উপজেলার লাখপুর-শিমুলিয়া উচ্চ বিদ্যালয়ে শতবর্ষ পূর্তি উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তৃতায় এসব কথা বলেন। বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি সাবেক প্রধান শিক্ষক মহসিন নাজিরের সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে বক্তৃতা করেন শিবপুরের এমপি আজহাজ¦ সিরাজুল ইসলাম মোল্লা, মনোহরদী-বেলাব’র এমপি এড. নুরুল মজিদ মাহমুদ হুমায়ুন উপজেলা পরিষদ চেয়ারম্যান আরিফুল ইসলাম মৃধা, পুলিশ সুপার আমেনা বেগম, শিবপুরের সাবেক এমপি জহিরুল হক ভূঁইয়া মোহন, শিবপুর উপজেলা আওয়ামী লীগের সভাপতি হারুনুর রশিদ খাঁন। এছাড়া এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ, বিদ্যালয়ের ছাত্র, শিক্ষক, অভিভাবকসহ সুধীজনেরা উপস্থিত ছিলেন।
প্রধান অতিথি তার বক্তব্যে আরো বলেন, বর্তমান সরকারের ডিজিটাল উন্নয়নমূলক কাজের ধারাবাহিকতায় প্রত্যেকটি স্কুল-কলেজে ডিজিটাল পদ্ধতিতে শিক্ষাদান করা হচ্ছে। বাংলাদেশের মানুষ শান্তিপ্রিয়। জঙ্গি সংগঠন আইএসের ধোয়া তুলে একটি গোষ্ঠী অপপ্রচার করে যাচ্ছে। আমি সারাদেশ ঘুরে দেখেছি, বাংলাদেশে কোনো আইএস নেই।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: প্রধানমন্ত্রী

৩১ জানুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ