Inqilab Logo

রোববার, ০৭ জুলাই ২০২৪, ২৩ আষাঢ় ১৪৩১, ৩০ যিলহজ ১৪৪৫ হিজরী

ডেমরায় সাউথ ইস্ট বিশ্ববিদ্যালয় ছাত্রের রহস্যজনক মৃত্যু

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৬ জানুয়ারি, ২০১৮, ৩:০১ পিএম

রাজধানীর ডেমরা হাজীনগর স্টাফ কোয়াটারে আবু সাইদ (২১) নামে এক বিশ্ববিদ্যালয় ছাত্রের অস্বাভাবিক মৃত্যু হয়েছে।
শনিবার বেলা সাড়ে ১২টার দিকে অচেতন অবস্থায় তাকে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।
জানা যায়, কুমিল্লার দেবিদ্বার উপজেলার উজানীগোড়া গ্রামের শফিউল্লাহ ও হাসিনা বেগম দম্পতির ১ ছেলে ৩ মেয়ের মধ্যে ৩য় সাইদ। পরিবারের সঙ্গে হাজীনগর স্টাফ কোয়াটারে থাকতো সে। সাউথ ইস্ট বিশ্ববিদ্যালয়ের বনানী শাখায় বিবিএ ২য় সেমিস্টারে ছাত্র সে।
মা হাসিনা বেগম জানান, মাদকাসক্ত ছিলো সাইদ। শুক্রবার রাত ১১টায় খাবার খেয়ে ঘুমিয়ে পড়ে সে। অনেক বেলা পর্যন্ত তাকে ঘুমাতে দেখেন। পরে সকাল ১১টার দিকে তাকে ঘুম থেকে ডাকলে তার কোন সাড়া শব্দ পায়না। পরে অচেতন অবস্থায় তাকে হাসপাতালে নিয়ে আসেন। তবে চিকিৎসকরা তাকে মৃত বলে ঘোষণা করেন।
ঢামেক হাসপাতাল পুলিশ ক্যাম্পের ইনচার্জ (এসআই) বাচ্চু মিয়া জানান, মৃত সাইদের গলায় কালো দাগ রয়েছে। পরিবারে কাছে ঘটনা শুনে আত্মহত্যা বলে মনে হচ্ছে। তবে ময়নাতদন্তের জন্য লাশটি মর্গে রাখা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: রহস্যজনক মৃত্যু


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ