Inqilab Logo

বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ২৬ বৈশাখ ১৪৩১, ২৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

আল্লাহর খুশির জন্য প্রতিযোগিতা করুন : আল্লামা হুছামুদ্দীন চৌধুরী ফুলতলী

সভাপতি মাওলানা শামছুল ইসলাম, সম্পাদক মাওলানা এম.এ আলিম

প্রকাশের সময় : ২৬ ডিসেম্বর, ২০১৭, ১২:০০ এএম | আপডেট : ১২:০৪ এএম, ২৬ ডিসেম্বর, ২০১৭

মৌলভীবাজার সংবাদদাতা : বাংলাদেশ আনজুমানে আল ইসলাহ’র কেন্দ্রীয় সভাপতি আল্লামা হুছামুদ্দীন চৌধুরী ফুলতলী বলেছেন দ্বীন কায়েমের জন্য সবাইকে ঐক্যবদ্ধ হতে হবে। আল্লাহর খুশির জন্য প্রতিযোগিতা করতে হবে। জীবনের প্রতিটি ক্ষেত্রে সুন্নাতের অনুস্মরণ করতে হবে। নিজেকে ইসলাহ করতে হবে। নিজে ইসলাহ বা সংশোধিত না হলে মানুষকে ইসলাহ করা যাবে না। সততার সাথে সুষ্ঠুভাবে ও উত্তম আখলাকের মাধ্যমে সংগঠনের কার্যক্রম পরিচালনার জন্য তিনি আল ইসলাহ নেতৃবৃন্দকে আহবান জানান।
সোমবার দুপুর ১২টার দিকে মৌলভীবাজার শহরের একটি কমিউনিটি সেন্টারে জেলা আল ইসলাহ’র কাউন্সিল অধিবেশনে প্রধান নির্বাচন কমিশনারের বক্তব্যে তিনি এসব কথা বলেন।
আল ইসলাহ সভাপতি অধ্যক্ষ মাওলানা শামছুল ইসলামের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মাওলানা এম.এ আলিমের পরিচালনায় অনুষ্ঠিত কাউন্সিল অধিবেশনে সহকারি নির্বাচন কমিশনার ছিলেন দলের কেন্দ্রীয় মহাসচিব অধ্যক্ষ মাওলানা মনোওর আলী, সাংগঠনিক সম্পাদক অধ্যক্ষ মাওলানা মঈনুল ইসলাম পারভেজ। এসময় উপস্থিত ছিলেন তালামীযে ইসলামিয়ার সাবেক কেন্দ্রীয় সভাপতি মাওলানা মো. ফখরুল ইসলাম, জেলা তালামীযের সভাপতি নিলুর রহমান ও সাধারণ সম্পাদক এম.এ জলিল।
আল্লামা হুছামুদ্দীন চৌধুরী আরো বলেন ঘৃনা, বিদ্ধেষ বাদ দিয়ে মানুষকে ক্ষমা করতে হবে। যে মানুষকে ক্ষমা করতে পারে আল্লাহর ক্ষমা তার জন্য অবধারিত। ইজ্জত দিয়ে মানুষকে হেদায়াত করা সম্ভব। কাউকে দোষারুপ করে হেদায়াত করা যায় না। মিথ্যা থেকে মুক্ত থাকার প্রতি গুরুত্ব দিয়ে তিনি বলেন, মিথ্যা থেকে ঁেবচে থাকলে বাংলাদেশ ওলী আউলিয়ার দেশ হয়ে যাবে।
কাউন্সিলে অধ্যক্ষ মাওলানা শামছুল ইসলামকে সভাপতি এবং মাওলানা এম.এ আলিমকে সাধারণ সম্পাদক করে ৫৩ সদস্য বিশিষ্ট দুই বছর মেয়াদী কমিটি ঘোষণা করেন প্রধান নির্বাচন কমিশনার আল্লামা হুছামুদ্দীন চৌধুরী ফুলতলী।



 

Show all comments
  • Jamal Ahmed ২৬ ডিসেম্বর, ২০১৭, ৬:২১ পিএম says : 0
    Alhamdu lillah
    Total Reply(0) Reply
  • ২৬ ডিসেম্বর, ২০১৭, ৮:৫৫ পিএম says : 0
    মাশা আল্লাহ,খুব সুন্দর কথা
    Total Reply(0) Reply
  • মুহাম্মদ জিল্লুর রহমান ১১ ফেব্রুয়ারি, ২০১৮, ৫:৪০ এএম says : 0
    আলহামদুলিল্লাহ। বাংলাদেশ আনজুমানে আল ইসলাহ জিন্দাবাদ।
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ফুলতলী


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ