Inqilab Logo

মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ১৭ বৈশাখ ১৪৩১, ২০ শাওয়াল ১৪৪৫ হিজরী

যুব মহিলা হ্যান্ডবলের ফাইনাল আজ

প্রকাশের সময় : ২৩ মার্চ, ২০১৬, ১২:০০ এএম

স্পোর্টস রিপোর্টার : লোটো জাতীয় যুব মহিলা হ্যান্ডবলের ফাইনাল আজ। টুর্নামেন্টের শিরোপা জিততে লড়বে বিজেএমসি ও নওগাঁ জেলা দল। গতকাল শহীদ ক্যাপ্টেন (অব.) এম মনসুর আলী জাতীয় স্টেডিয়ামে প্রতিযোগিতার দু’টি সেমিফাইনাল অনুষ্ঠিত হয়। প্রথম সেমিফাইনালে বিজেএমসি ২৪-৭ গোলে ফরিদপুরকে এবং দ্বিতীয় সেমিতে নওগাঁ ১২-৬ গোলে পঞ্চগড় জেলাকে হারিয়ে ফাইনালে জায়গা করে নেয়। আজ বিকাল সাড়ে ৩টায় শহীদ ক্যাপ্টেন (অব.) এম মনসুর আলী জাতীয় স্টেডিয়ামে ফাইনালে বিজেএমসি ও নওগাঁ পরস্পরের মোকাবেলা করবে। খেলা শেষে প্রধান অতিথি থেকে বিজয়ীদের হাতে পুরস্কার তুলে দেবেন যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী বীরেন শিকদার এমপি। এসময় বিশেষ অতিথি থাকবেন পৃষ্ঠপোষক প্রতিষ্ঠান এক্সপ্রেস লোটো বাংলাদেশ লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক কাজী জামিল ইসলাম। এর আগে বেলা ২টায় তৃতীয়স্থান নির্ধারণী ম্যাচে লড়বে ফরিদপুর জেলা ক্রীড়া সংস্থা ও পঞ্চগড় জেলা।
পাইওনিয়ার ফুটবল
স্পোর্টস রিপোর্টার : ঢাকা সিটি করপোরেশন (উত্তর-দক্ষিণ) পাইওনিয়ার ফুটবল লিগের সেমিফাইনালে ওঠেছে গাজীপুর সিটি ফুটবল একাডেমী। গতকাল কমলাপুরস্ত বীরশ্রেষ্ঠ শহীদ সিপাহী মোস্তফা কামাল স্টেডিয়ামে দ্বিতীয় কোয়ার্টার ফাইনালে তারা ৫-০ গোলে হারায় জুরাইন ফুটবল একাডেমীকে। বিজয়ী দলের আপন দু’টি এবং শুভ্রদেব, মেহেদী হাসান ও সুমন একটি করে গোল করেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: যুব মহিলা হ্যান্ডবলের ফাইনাল আজ
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ