Inqilab Logo

শুক্রবার ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

আ.লীগ ভোট চোর, কেন্দ্র পাহারা দেবেন : ফখরুল

রংপুর জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৮ ডিসেম্বর, ২০১৭, ৩:২৮ পিএম

মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, আওয়ামী লীগের দুঃশাসনের বিরুদ্ধে ধানের শীষ প্রতীককে বিজয়ী করতে প্রস্তুত রংপুরবাসী। আওয়ামী লীগ হলো চোরের দল। তারা ভোট চুরি করবে। আপনার কেন্দ্র পাহারা দেবেন।
সোমবার দুপুরে রংপুর মহানগরীর সিও বাজারে ধানের শীষ প্রতীকের প্রার্থী কাওছার জামান বাবলার পক্ষে প্রচারণাসভায় তিনি এ কথা বলেন।
ফখরুল ইসলাম বলেন, রংপুরের মানুষ সারা জীবন আন্দোলন করেছে। এবারের সিটি নির্বাচনের মাধ্যমেও রংপুরের মানুষ গণতন্ত্র পুনরুদ্ধারের আন্দোলনে বিজয়ী হবে।
এ সময় তার সাথে ছিলেন চেয়ারপারসেনর উপদেষ্টা জয়নাল আবদীন ফারুক, ভাইস চেয়ারম্যান ও নির্বাচন পরিচালনা কেন্দ্রীয় কমিটির আহ্ববায়ক ইকবাল মাহমুদ টুকু, সাংগঠনিক সম্পাদক ও সদস্য সচিব আসাদুল হাবিব দুলু, রংপুর মহানগরী সভাপতি মোজাফফর হোসেন, সাধারণ সম্পাদক শহীদুল ইসলাম মিজু, সাবেক সাধারণ সম্পাদক শামসুজ্জামান শামু, জেলা সভাপতি সাইফুল ইসলাম এবং সেক্রেটারি রইস আহমেদ।
পথসভার পর মির্জা ফখরুল পায়ে হেঁটে মেডিক্যাল মোড় থেকে স্টেশন পর্যন্ত জনসংযোগ করেন।



 

Show all comments
  • ratul ১৮ ডিসেম্বর, ২০১৭, ৪:৫২ পিএম says : 0
    Please add somethings in your word not only thief but also dacoit
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ফখরুল


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ