Inqilab Logo

বুধবার, ০৮ মে ২০২৪, ২৫ বৈশাখ ১৪৩১, ২৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

জামাল ভুঁইয়াকে রেখে দল ঘোষণা

প্রকাশের সময় : ২৩ জানুয়ারি, ২০১৬, ১২:০০ এএম

স্পোর্টস রিপোর্টার : আগামী ৫ ফেব্রæয়ারি ভারতের গৌহাটি ও শিলংয়ে পর্দা উঠছে সাউথ এশিয়ান (এসএ) গেমসের ১২তম আসরের। এ আসরের ২৩ ডিসিপ্লিনের মধ্যে বাংলাদেশ অংশ নিচ্ছে ২২টিতে। যার অন্যতম হচ্ছে ফুটবল। আসন্ন এসএ গেমস ফুটবলে বাংলাদেশ ‘বি’ গ্রæপে নেপাল ও ভুটানের বিপক্ষে খেলবে। দক্ষিণ এশিয়ার অলিম্পিক খ্যাত এ আসরকে সামনে রেখে গতকাল ২৩ সদস্যের অলিম্পিক দল ঘোষণা করেছে বাংলাদেশ ফুটবল ফেডারেশন (বাফুফে)। দলে সুযোগ পাওয়া ফুটবলারদের আগামীকাল দুপুরে ম্যানেজার সত্যজিত দাস রুপুর কাছে বিকেএসপিতে রিপোর্ট করতে বলা হয়েছে। দলে তিনজন সিনিয়র খেলোয়াড় রাখা হয়েছে। এরা হলেন, রেজাউল করিম, জামাল ভুঁইয়া ও নাবিব নেওয়াজ জীবন।
বাংলাদেশ অলিম্পিক দল : গোলরক্ষক : রাসেল মাহমুদ, আনিসুর রহমান, মো. রাজীব। রক্ষণভাগ : তপু বর্মণ, রায়হান হাসান, ইয়াসিন খান, রেজাউল করিম, শাকির আহমেদ, টুটুল হোসেন বাদশা। মধ্যমাঠ : ইউসুফ সিফাত, জামাল ভুঁইয়া, ফজলে রাব্বি, মাসুক মিয়া জনি, ওমর ফারুক বাবু, শাহেদুল আলম শাহেদ, সোহেল রানা, হেমন্ত ভিনসেন্ট বিশ্বাস, আতিকুর রহমান ফাহাদ। আক্রমণভাগ : জুয়েল রানা, আমিনুর রহমান সজীব, রুবেল মিয়া, নাবিব নেওয়াজ জীবন ও তকলিস আহমেদ।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: জামাল ভুঁইয়াকে রেখে দল ঘোষণাজামাল ভুঁইয়াকে রেখে দল ঘোষণা
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ