Inqilab Logo

বুধবার, ০১ মে ২০২৪, ১৮ বৈশাখ ১৪৩১, ২১ শাওয়াল ১৪৪৫ হিজরী

আজ শুরু যুব মহিলা হ্যান্ডবল

প্রকাশের সময় : ২০ মার্চ, ২০১৬, ১২:০০ এএম

স্পোর্টস রিপোর্টার : আজ থেকে শুরু হচ্ছে লোটো তৃতীয় জাতীয় (অনূর্ধ্ব-১৯) যুব মহিলা হ্যান্ডবল প্রতিযোগিতা। টুর্নামেন্টে ১২ দল অংশ নিচ্ছে। অংশগ্রহণকারী দলগুলো হলোÑনওগাঁ, জামালপুর, যশোর, বাগেরহাট, নড়াইল, ময়মনসিংহ, পঞ্চগড়, রাঙামাটি, দিনাজপুর, নারায়ণগঞ্জ, ফরিদপুর ও গোপালগঞ্জ জেলা। দলগুলো চার গ্রæপে ভাগ হয়ে খেলবে। আজ বেলা ৩টায় শহীদ ক্যাপ্টেন (অব.) এম মনসুর আলী জাতীয় হ্যান্ডবল স্টেডিয়ামে প্রতিযোগিতার উদ্বোধন করবেন স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রী মো. নাসিম এমপি। এ সময় বিশেষ অতিথি থাকবেন পৃষ্ঠপোষক প্রতিষ্ঠান লোটো বাংলাদেশের ব্যবস্থাপনা পরিচালক কাজী জামিল ইসলাম। টুর্নামেন্টের বাজেট নির্ধারণ হয়েছে চার লাখ ২৬ হাজার টাকা। যার মধ্যে লোটো দিচ্ছে চার লাখ। গতকাল দুপুরে বাংলাদেশ হ্যান্ডবল ফেডারেশন কনফারেন্স রুমে আয়োজিত এক সংবাদ সম্মেলনে এসব তথ্য জানান ফেডারেশনের সাধারণ সম্পাদক আসাদুজ্জামান কোহিনূর। এ সময় টুর্নামেন্ট কমিটির চেয়ারম্যান জোবেরা রহমান লিনু, সম্পাদক নুরুল ইসলাম ও পৃষ্ঠপোষক প্রতিষ্ঠানের ব্যবস্থাপনা পরিচালক কাজী জামিল ইসলাম উপস্থিত ছিলেন।
রাগবি প্রসারে উদ্যোগ
স্পোর্টস রিপোর্টার : বাংলাদেশে রাগবির প্রসারে এগিয়ে এসেছে মারিয়া ক্রিশিয়ানা ফাউন্ডেশন। এ বিষয়ে বাংলাদেশ রাগবি ফেডারেশন ইউনিয়ন এবং মারিয়া ক্রিশিয়ানা ফাউন্ডেশনের মধ্যে গতকাল সকালে ফেডারেশন অফিসে এক সভা অনুষ্ঠিত হয়। বাংলাদেশ রাগবি ফেডারেশনের সাধারণ সম্পাদক মৌসুম আলী, যুগ্ম সাধারণ সম্পাদক সাঈদ আহমেদ এবং মারিয়া ক্রিশিয়ানা ফাউন্ডেশনের আর্জেন্টাইন মাটিয়াস লিন্ডার, ইংলিশ নেল হান্ডারসন ও বেনজামিন মোলস অংশ নেন। সভার সিদ্ধান্ত অনুযায়ী মারিয়া ক্রিশিয়ানা ফাউন্ডেশন বাংলাদেশ রাগবির প্রসার ও উন্নয়নে প্রশিক্ষন কোর্স, প্রতিযোগিতাসহ বিভিন্ন সহযোগিতা করবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আজ শুরু যুব মহিলা হ্যান্ডবল
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ