Inqilab Logo

মঙ্গলবার, ১৪ মে ২০২৪, ৩১ বৈশাখ ১৪৩১, ০৫ জিলক্বদ ১৪৪৫ হিজরী

সোনাইমুড়ীতে যুবলীগের দু’গ্রুপে সংঘর্ষে পুলিশসহ আহত ১০

সোনাইমুড়ী (নোয়াখালী) উপজেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ১২ নভেম্বর, ২০১৭, ১২:০০ এএম

নোয়াখালীর সোনাইমুড়ীতে যুবলীগের প্রতিষ্ঠা বার্ষিকীকে কেন্দ্র করে উপজেলা যুুবলীগ ও পৌর যুবলীগের মধ্যে সংঘর্ষে পুলিশসহ ১০ জন আহত হয়। বাংলাদেশ আওয়ামী যুবলীগের ৪৫তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে উপজেলা যুবলীগের আহ্বায়ক খলিলুর রহমানের নেতৃত্বে গতকাল শনিবার সকালে সোনাইমুড়ী কলেজ মাঠ থেকে আনন্দ র‌্যালি বের হয়। একই সময় পৌর যুবলীগের সভাপতি সামছুল আলম দয়াল ও সাধারণ সম্পাদক সাহাব উদ্দিনের নেতৃত্বে আরেকটি র‌্যালি কলেজ গেটে পৌঁছলে দুই গ্রুপ মুখামোখী হয়। যুবলীগের উভয় গ্রুপের কর্মীদের মধ্যে কথা কাটাকাটির এক পর্যায়ে সংঘর্ষে রুপ নেয়। এ সময় ইটপাটকেলের আঘাতে সোনাইমুড়ী থানা এসআই আলা উদ্দিন, আনোয়ার হোসেন, এএসআই নাছির উদ্দিন, সোনাইমুড়ী উপজেলা যুবলীগ যুগ্ম আহ্বায়ক রাজন হোসেন, উপজেলা ছাত্রলীগ সাধারণ সম্পাদক শ্যামল উদ্দিন, যুবলীগ নেতা সাদ্দাম, আবুল কালাম, ছাত্রলীগ নেতা মোঃ হান্নান, স্বপন, কুদ্দুছসহ ১০ জন আহত হয়। আহতদের বিভিন্ন হাসপাতালে ভর্তি করা হয়।
এ প্রসঙ্গে উপজেলা যুবলীগ আহ্বায়ক খলিলুর রহমান জানান, আমরা পূর্ব ঘোষিত কর্মসূচি পালনের সময় প্রতিপক্ষরা হামলা চালায়। পৌর যুবলীগ সভাপতি সামছুল আলম দয়াল বলেন, আমরা শাস্তিপূর্ণ প্রোগ্রামের প্রস্তুতি নিলে একটি গ্রুপ আমাদের উপর ইটপাটকেল নিক্ষেপ করে।
সোনাইমুড়ী থানা অফিসার ইনচার্জ ইসমাঈল মিঞা বলেন, সংঘর্ষের খবর পেয়ে আমরা পরিস্থিতি নিয়ন্ত্রণ করি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আহত


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ