Inqilab Logo

বুধবার, ২৬ জুন ২০২৪, ১২ আষাঢ় ১৪৩১, ১৯ যিলহজ ১৪৪৫ হিজরী

উচ্চপর্যায়ের নির্দেশে মিরসরাইতে খালেদা জিয়ার গাড়িবহরে হামলা হয়েছে

বিএনপির সংবাদ সম্মেলনে অভিযোগ

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৩ নভেম্বর, ২০১৭, ১২:০০ এএম

সরকারের উচ্চপর্যায়ের নির্দেশে মিরসরাইতে বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার গাড়ি বহরে হামলা করা হয়েছে বলে অভিযোগ করেছে মিরসরাই উপজেলা বিএনপি। গতকাল (বৃহস্পতিবার) চট্টগ্রাম প্রেসক্লাবে আয়োজিত সংবাদ সম্মেলনে উপজেলা বিএনপি নেতৃবৃন্দ এ অভিযোগ করেন। সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে মিরসরাই উপজেলা বিএনপির আহ্বায়ক মোঃ নূরুল আমীন বলেন, আগামী ১৫ দিনের মধ্যে হামলাকারীদের গ্রেফতার করতে হবে। তা না হলে মানববন্ধন, প্রতিবাদ সভা, সড়ক, রেলপথ অবরোধসহ কঠোর কর্মসূচি ঘোষণা করা হবে বলে হুঁশিয়ারি দেন তিনি। তিনি বলেন, রোহিঙ্গা ক্যাম্প পরিদর্শন ও ত্রাণ বিতরণ করতে গত ২৮ অক্টোবর বিএনপি চেয়ারপার্সন কক্সবাজার যাওয়ার পথে তাকে স্বাগত জানাতে উপজেলার বিভিন্ন এলাকায় দলীয় নেতা-কর্মীরা অবস্থান নেন। ওইদিন সকালে উপজেলার মোস্তান নগর এলাকায় বিএনপি নেতা-কর্মীদের ওপর সন্ত্রাসী হামলা হয়। মিরসরাই অতিক্রম করার সময় খালেদা জিয়ার গাড়ি বহরে হামলা চালিয়ে ৮টি গাড়ি ভাঙচুর ও ককটেল বিস্ফোরণে অন্তত ১৫ জন নেতা-কর্মী আহত হয়েছে দাবি করে তিনি বলেন, এ ধরনের নারকীয় ঘটনায় মিরসরাইবাসী স্তম্ভিত।
সংবাদ সম্মেলনে মিরসরাই উপজেলা বিএনপির নেতৃবৃন্দ অভিযোগ করেন, উপজেলা বিএনপি নেতাকর্মীরা আওয়ামী লীগের অত্যাচারে ঘরছাড়া। দেশ ও জাতি বর্তমানে এক ক্রান্তিকাল অতিক্রম করছে। মানুষের প্রত্যাশা ও প্রাপ্তিতে যোজন যোজন দূরত্ব বিদ্যমান। সাধারণ মানুষের ভাগ্য উন্নয়নের পরিবর্তে ভাগ্য বিড়ম্বনা বৃদ্ধি পেয়েছে। স্বস্তিতে নেই দেশের সকল শ্রেণী পেশার মানুষ, সর্বত্র আজ লাঞ্ছনা ও বঞ্চনার করুণ আর্তনাদ, মানবতা আজ ধরাশয়ী, বিচারের বাণী নিভৃতে কাঁদে। মৌলিক অধিকার ভূলুণ্ঠিত। সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন বিএনপির বিভাগীয় সাংগঠনিক সম্পাদক মাহবুবুর রহমান শামীম, মিরসরাই উপজেলা বিএনপির সদস্য সচিব মোঃ সালাউদ্দিন সেলিম, উত্তর জেলা বিএনপির সাবেক যুগ্ম আহ্বায়ক আবদুল আউয়াল চৌধুরী, শহিদুল ইসলাম চৌধুরী, নুরুল আবছার প্রমুখ।

 



 

Show all comments
  • আবির ৩ নভেম্বর, ২০১৭, ৩:০৭ এএম says : 0
    এটাও হতে পারে
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: খালেদা জিয়ার


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ