Inqilab Logo

সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

রাজশাহীতে তিন ছাত্রকে পিটিয়েছে ছাত্রলীগ

প্রকাশের সময় : ১৯ মার্চ, ২০১৬, ১২:০০ এএম

রাজশাহী ব্যুরো : রাজশাহী কলেজের মুসলিম হোস্টেলে গত বৃহস্পতিবার রাতে শিবিরকর্মী আখ্যা দিয়ে তিন শিক্ষার্থীকে পিটিয়েছে ছাত্রলীগের কর্মীরা। ঘটনায় কলেজের মুসলিম হোস্টেলে উত্তেজনা ছড়িয়ে পড়ে। পরে পুলিশ গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। আহত তিন শিক্ষার্থীর মধ্যে মামুন নামের একজনকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।
প্রত্যক্ষদর্শীরা জানায়, বৃহস্পতিবার রাত ৯টার দিকে রাজশাহী কলেজ ছাত্রলীগের যুগ্ম আহবায়ক নাইমুল হাসানের নেতৃত্বে একদল কর্মী-সমর্থক মুসলিম হোস্টেলে ঢুকে চতুর্থ বর্ষের শিক্ষার্থী মামুনকে পেটাতে থাকে। তারা মামুনকে ধরে উপর্যুপরি পিটিয়ে গুরুতর আহত করে। এ খবর ছড়িয়ে পড়লে শিবিরের নেতাকর্মীরা এসে ছাত্রলীগের নেতাকর্মীদের ওপর হামলা চালায়। এ নিয়ে চরম উত্তেজনা ছড়িয়ে পড়ে। পরে খবর পেয়ে পুলিশ গেলে শিবিরের নেতাকর্মীরা পালিয়ে যায়। এর কিছুক্ষণ পরে ছাত্রলীগের কর্মীরা হোস্টেলের একটি কক্ষে ভাঙচুর চালায়। আহত মামুন জানান, কোনো কিছু বুঝে উঠার আগেই ছাত্রলীগকর্মী নাইম ও তার সাঙ্গ-পাঙ্গরা মামুনকে ধরে তুই শিবির করিস বলে মারপিট শুরু করে। তারা লাঠি ও ধারালো অস্ত্র দিয়েও আঘাত করে মামুনকে। তিন শিক্ষার্থীকে মারপিটের কথা স্বীকার করে রাজশাহী কলেজ অধ্যক্ষ হবিবুর রহমান বলেন, এখন পরিস্থিতি শান্ত রয়েছে। তবে কেন তিন শিক্ষার্থীকে মারপিট করা হয়েছে তা জানা যায়নি।
ঈদগাহের গাছে ঝুলন্ত লাশ : নগরীর ঈদগাহের একটি গাছ থেকে নাইলনের দড়ি দিয়ে ঝোলানো অবস্থায় রিয়াজুল ইসলাম (১৬) নামের এক কিশোরের লাশ উদ্ধার করেছে পুলিশ। গতকাল শুক্রবার সকালে লাশটি উদ্ধার করা হয়।
নগরীর রাজপাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা জানান. স্থানীয় লোকজন কিশোর রিয়াজুলের লাশ ঈদগাহের একটি গাছের সঙ্গে ঝুলতে দেখে পুলিশে খবর দেয়। পুলিশ গিয়ে লাশটি উদ্ধার করে রাজশাহী মেডিক্যাল কলেজ (রামেক) হাসপাতালের মর্গে পাঠায়। রিয়াজুলের বাড়ি বাগেরহাটের শরনখোলায়। এটি আত্মহত্যা, নাকি হত্যাকাÐÑএ ব্যাপারে তদন্ত চলছে।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: রাজশাহীতে তিন ছাত্রকে পিটিয়েছে ছাত্রলীগ
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ