Inqilab Logo

বুধবার, ২৬ জুন ২০২৪, ১২ আষাঢ় ১৪৩১, ১৯ যিলহজ ১৪৪৫ হিজরী

দুই স্থানে ২ লাশ উদ্ধার

প্রকাশের সময় : ১৯ মার্চ, ২০১৬, ১২:০০ এএম

অভ্যন্তরীণ ডেস্ক
দেশের দুই স্থানে ২ লাশ উদ্ধাররের খবর পাওয়া গেছে। এ সংক্রান্ত আমাদের সংবাদদাতাদের পাঠানো প্রতিবেদন-
গোপালগঞ্জ জেলা সংবাদদাতা জানান, গোপালগঞ্জে নিখোঁজের একদিন পর বিল থেকে কালাম শেখ (৬০) নামে এক গ্রাম পুলিশের লাশ উদ্ধার করেছে পুলিশ। গতকাল শুক্রবার দুপুরে গোপালগঞ্জ সদর উপজেলার তারগ্রাম বিল থেকে বৌলতলী পুলিশ ফাঁড়ির পুলিশ তার লাশ উদ্ধার করা করে। নিহত কালাম শেখের বাড়ি সদর উপজেলার বলাকইড় গ্রামে। তিনি করপাড়া ইউনিয়নে বলাকইড় গ্রামের গ্রাম পুলিশ ছিলেন। জানা যায়, গত বৃহস্পতিবার ভোরে মাছ ধরার জন্য বাড়ি থেকে বের হন কালাম শেখ। এরপর আর বাড়ি ফিরে আসেননি। খোঁজাখুঁজি করেও তার সন্ধান পায়নি পরিবারের লোকজন। গতকাল শুক্রবার দুপুরে তারগ্রাম বিলে কালাম শেখের লাশ এলাকাবাসী দেখতে পেয়ে পুলিশে খবর দিলে পুলিশ লাশ উদ্ধার মর্গে পাঠিয়েছে।
ভুরুঙ্গামারী (কুড়িগ্রাম) উপজেলা সংবাদদাতা জানান, ভুরুঙ্গামারীতে গতকাল শুক্রবার ধান ক্ষেত থেকে এক যুবকের লাশ উদ্ধার করা হয়েছে। জানা গেছে, পাথরডুবি গ্রামের মজর আলীর পুত্র আব্দুল মজনু ভোলা (২৬) বৃহস্পতিবার রাতে খয়বর মোড় বাজারে টিভি দেখার কথা বলে বাড়ি থেকে বের হয়। পরের দিন সকালে খয়বর মোড়ের পার্শ্ববর্তী ঝুকিয়ার বিলের ধান ক্ষেতের ড্রেনে তার লাশ পাওয়া যায়। ধারণা করা হচ্ছে কে বা কারা তাকে খুন করে লাশ নির্জন স্থানে ফেলে চলে গেছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: দুই স্থানে ২ লাশ উদ্ধার
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ