Inqilab Logo

মঙ্গলবার ২৪ সেপ্টেম্বর ২০২৪, ০৯ আশ্বিন ১৪৩১, ২০ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

নাচতে জানেন না কল্কি কেকলাঁ

| প্রকাশের সময় : ২১ অক্টোবর, ২০১৭, ১২:০০ এএম


বলিউড এমন এক চলচ্চিত্র জগত যেখানে অন্তত শীর্ষ অভিনেত্রীদের নাচ না জানলে চলে না। অথচ এমন একজন সুঅভিনেত্রী আছেন যিনি নাচ জানেন না বা জানতেন না। এই অভিনেত্রীটি হলে ‘দেব.ডি’, ‘মার্গেরিটা উইথ স্ট্র’ এবং ‘ওয়েটিং’ চলচ্চিত্রগুলোর জন্য খ্যাত কল্কি কেকলাঁ। তিনি জানিয়েছেন তিনি নাচ জানেন না এবং আসন্ন ‘জিয়া অওর জিয়া’ চলচ্চিত্রে ‘নাচ বাসন্তি’ গানটির সঙ্গে পারফর্ম করার জন্য তাকে দীর্ঘ অনুশীলন করতে হয়েছে।
“আমার জন্য ‘নাচ বাসন্তি’ ছিল ভীতিকর কারণ আমি নাচতে জানি না। তাই আমাকে হাওয়ার্ডের (পরিচালক হাওয়ার্ড রোজমেয়ার) সঙ্গে কঠোর অনুশীলন করতে হয়েছে।
“আসলে সুইডেনে প্রথম তিনের শুটিং থেকেই আমাদের নাচ শুরু হয়... কারণ সেই জায়গাটি ছিল দারুণ ঠা-া। আমরা সেই সময় একটি সৈকতে ছিলাম, খালি পায়ে। আমি ছোট স্কার্ট পরে ঠা-ায় জমে যাচ্ছিলাম। তাই শরীর গরম রাখার একটি মাত্র উপায় ছিল, তা হল নাচ। সুতরাং তাতে কাজ হয়েছে,” কল্কি এক সাক্ষাতকারে বলেন।
এই চলচ্চিত্রটিতে কল্কি রিচা চাধার সঙ্গে কাজ করেছেন। রিচা সম্পর্কে কল্কি বলেন, “রিচা কাজে খুব মনোযোগী। আমরা দীর্ঘদিন পরস্পরকে চিনি। আমরা ‘ট্রিভিয়াল ডিজ্যাস্টার’ নামে একটি নাটকে এক সঙ্গে অভিনয়। তিনি খুব ভাল অভিনেত্রী, খুব মনোযোগী। তার মধ্যে এক ধরণের স্থিরতা আছে যা ক্যামেরার সামনেও জরুরি। আমি আসলেও তার প্রশংসা করি। তিনি খুব স্বতঃস্ফূর্ত। আমি তার বিপরীত, আমাকে প্রস্তুতি নিতে হয়,” কল্কি আরও বলেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: নাচ


আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ