Inqilab Logo

রোববার, ০৫ মে ২০২৪, ২২ বৈশাখ ১৪৩১, ২৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

নাচোলে সড়ক দুর্ঘটনায় নিহত ১, আহত ১

নাচোল (চাঁপাইনবাবগঞ্জ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৩ মার্চ, ২০২৩, ৯:১৫ পিএম

চাঁপাইনবাবগঞ্জের নাচোল উপজেলার খোলসি- নাচোল রাস্তায় পাওয়ার টিলার একটি গরুর বাছুরকে বাঁচাতে গেলে এ দুর্ঘটনায় নিহত ১, আহত ১ হয়েছে।

নাচোল উপজেলার নাচোল ইউপির খেসবা গ্রামের সোহরাব আলীর বাড়ির পাশে খোলসি- নাচোল সড়কের উপর ৩ মার্চ শুক্রবার সন্ধ্যা ৭ টার দিকে এ দুর্ঘটনা ঘটেছে এবং ঘটনা স্থলে মিড়কাডাংঙ্গা গ্রামের ইসরাইলের মেজ ছেলে মাসুদ রানা (৩৮) মারা যায়।

খোলসির দিক থেকে নাচোলগামী একটি পাওয়ার টিলার নাচোলের দিকে আসার সময় সোহরাব আলীর বাড়ির পাশে একটি গরুর বাছুরকে বাঁচাতে গেলে পাওয়ার টিলার টি পাশের গর্তে পড়ে যায় এসময় গাছের সাথে ধাক্কা লাগলে গাছটি ভেঙ্গে যায় এবং সে তার নিজের পাওয়ার টিলারের চাকার নিচে পড়ে ঘটনা স্থলে মাসুদ রানা মৃত্যু বরন করে।

এবং হেলপার আহত হলে তাকে নাচোল হাসপাতালে চিকিৎসা প্রদান করা হয়। নাচোল থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশ নাচোল হাসপাতালে নিয়ে আসে।

এব্যাপারে নাচোল থানার ওসি মিন্টু রহমান জানান, যেহেতু ড্রাইভার তার নিজের পাওয়ার টিলারের চাকার নিচে পড়ে মারা গেছে এবিষয়ে কোন অভিযোগ নেই অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: নাচোল
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ