Inqilab Logo

সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

বেক্সিমকো ইন্ডাস্ট্রিয়াল পার্ক পরিদর্শন করলেন ভুটানের রাজমাতা

প্রকাশের সময় : ১৮ মার্চ, ২০১৬, ১২:০০ এএম

ভুটানের রাজমাতা শেরিং পেম ওয়াংচুক গতকাল (বৃহস্পতিবার) গাজীপুর জেলার কাশিমপুরের সারাবোতে দেশের বৃহত্তম শিল্পগোষ্ঠী বেক্সিমকোর ইন্ডাস্ট্রিয়াল পার্ক পরিদর্শন করেন।  বেক্সিমকো গ্রুপের পরিচালক ও প্রধান নির্বাহী সৈয়দ নাভেদ হুসেন রাজমাতাকে পার্কে স্বাগত জানান। ভুটানের রাজমাতার সাথে তাঁর অন্যান্য সফর সঙ্গী উপস্থিত ছিলেন।
বেক্সিমকো ইন্ডাস্ট্রিয়াল পার্কে রাজমাতা ডিজাইন স্টুডিও, উভেন ফেব্রিক, ইয়ার্ন ম্যানুফেকচারিং, ডিজিটাল প্রিন্টিং, গার্মেন্টস, ওয়াশিং প্ল্যান্ট, শাইনপুকুর সিরামিকস কারখানা এবং ইয়োলোর প্রদর্শনী কেন্দ্র ঘুরে দেখেন। বেক্সিমকো গ্রুপের পরিচালক ও প্রধান নির্বাহী সৈয়দ নাভেদ হুসেন বিশ্বের নেতৃস্থানীয় ভার্টিক্যাল ফ্যাশান অ্যাপারেল উৎপাদনকারী বেক্সিমকোর ব্র্যান্ড স্ট্যাটাস এবং আন্তর্জাতিক ইমপ্লয়ার চয়েস হিসেবে সারা বিশ্বেও সর্বোচ্চ মেধা আকর্ষণে বেক্সিমকোর অবস্থান তাঁর কাছে তুলে ধরেন। সকল ইউনিট ঘুরে দেখে ভুটানের রাজমাতা সন্তুষ্টি প্রকাশ করেন, বিশেষ করে ইয়োলোর পণ্যের ডিজাইন এবং মান তাঁকে মুগ্ধ করেছে বলেও জানান তিনি। বিজ্ঞপ্তি



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বেক্সিমকো ইন্ডাস্ট্রিয়াল পার্ক পরিদর্শন করলেন ভুটানের রাজমাতা
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ