Inqilab Logo

শুক্রবার, ০৫ জুলাই ২০২৪, ২১ আষাঢ় ১৪৩১, ২৮ যিলহজ ১৪৪৫ হিজরী

রিয়ালের ত্রাতা রোনালদো

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ১৫ অক্টোবর, ২০১৭, ১২:০০ এএম

আন্তর্জাতিক বিরতির পর কাল থেকে আবার মাঠে ফিরেছে ইউরোপিয়ান লিগ ফুটবলের আসর। শীর্ষ দলগুলোর আধিপত্যের দিনে ক্রিস্টাল প্যালেসের মাঠে ২-১ গোলে হেরে বসেছে প্রিমিয়ার লিগ চ্যাম্পিয়ন চেলসি।
লা লিগায় গেটাফের মাঠে পয়েন্ট হারানোর শঙ্কায় পড়েছিল রিয়াল মাদ্রিদ। কিন্তু নির্ধারিত সময়ের ৫ মিনিট আগে ক্রিশ্চিয়ানো রোনালদোর গোলে ২-১-এর জয় নিয়ে মাঠ ছাড়ে জিনেদিন জিদানের দল। প্রথম গোলটি করেন করিম বেনজেমা। এক ম্যাচ বেশি খেলেও এখনো শীর্ষে থাকা বার্সেলোনার চেয়ে ৪ পয়েন্টে পিছিয়ে রিয়াল।
প্রিমিয়ার লিগে স্টোক সিটিকে নিজেদের মাঠে পেয়ে ৭-২ গোলে উড়িয়ে পয়েন্ট তালিকার শীর্ষস্থান ধরে রেখেছে পেপ গার্দিওলার ম্যানচেস্টার সিটি। জোড়া গোল করেন জেসুস, একটি করে স্টার্লিং, সিলভা, ফার্নান্দিনহো, সানে ও বার্নান্দো সিলভা। নিজেদের মাঠে বোর্নমাউথকে ১-০ গোলে হারায় টটেনহাম। তবে আনফিল্ডে সবচেয়ে উত্তাপ নিয়ে হাজির হওয়া লিভারপুল-ম্যানচেস্টার ইউনাইটেড ম্যাচটি গোলশূন্য ড্র হয়।
ওদিকে বুন্দেসলিগায় ঘরের মাঠে ফ্রেইবুর্গকে ৫-০ গোলে উড়িয়ে জয়ে ফিরেছে বায়ার্ন মিউনিখ। একটি করে গোল করেন কোমান, আলকানতারা, লেভান্দোভস্কি ও কিমিচ, অপরটি আত্মঘাতি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ