Inqilab Logo

সোমবার, ১৩ মে ২০২৪, ৩০ বৈশাখ ১৪৩১, ০৪ জিলক্বদ ১৪৪৫ হিজরী

শেরপুরে চাঞ্চল্যকর অটো চালক খুনের দায় স্বীকার

প্রকাশের সময় : ১৭ মার্চ, ২০১৬, ১২:০০ এএম

শেরপুর জেলা সংবাদদাতা : শেরপুর শহরের দমদমা কালিগঞ্জ এলাকার চাঞ্চল্যকর অটো চালক আব্দুর রাজ্জাক (৩৫) খুনের কথা শিকার করে আদালতে ১৬৪ ধারায় জবান বন্দি দিয়েছে এ হত্যাকা-ের প্রধান আসামি খুনি মিল্টন।
এর আগে শিকারুক্তিতে রাজ্জাককে জবাই করার কাজে ব্যবহৃত ছুরিটি মোবারপুর এলাকা থেকে উদ্ধার করেছে পুলিশ। গত ৮মার্চ রাতে শেরপুর জেলা শহরের দমদমা কালিগঞ্জ মহল্লার অটো চালককে হত্যা করে পাশ্ববর্তী মোবারপুরে একটি ইটের ভাটায় ইটের নীচে লুকিয়ে রাখে এবং তার ব্যাটারী চালিত অটোরিক্সাটি ছিনতাই করে।
পরে পুলিশ অভিযান চালিয়ে কালিগঞ্জ মহল্লার মিল্টনের বাসা থেকে রক্তমাখা জামা ও অটো উদ্ধার করে। এর পর লাশটিও উদ্ধার করে পুলিশ।
এ ঘটনার পর জেলা শহরে অটোচালকসহ সাধারণ মানুষ আন্দোলন শুরু করে। ফলে পুলিশ দ্রুত অভিযান চালিয়ে ১২ মার্চ প্রধান আসামি মিল্টনকে গ্রেফতার করে তিন দিনের রিমান্ডে আনে। রিমান্ডশেষে গতকাল বুধবার বিকেলে শেরপুর আদালতে মিল্টনকে হাজির করা হলে সে হত্যাকা- সংঘটিত করার কথা শিকার করে জবান বন্দি দেয়। পরে তাকে জেলা হাজতে প্রেরণ করে আদালত।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: শেরপুরে চাঞ্চল্যকর অটো চালক খুনের দায় স্বীকার
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ