Inqilab Logo

শনিবার ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

হাসপাতালে মুশফিক

| প্রকাশের সময় : ৯ অক্টোবর, ২০১৭, ১২:০০ এএম

স্পোর্টস রিপোর্টার : একদিকে ইনিংস পরাজয়ের লজ্জা, তার উপর অধিনায়কত্ব হারানোর গুঞ্জন- এমন কিছু সংবাদের মধ্যে আরো বড় হয়ে দেখা দিল আরেকটি খবর, হাসপাতালে মুশফিকুর রহিম। দক্ষিণ আফ্রিকার বিপক্ষে ব্লুমফন্টেইন টেস্টের তৃতীয় দিন মাথায় আঘাত পেয়ে হাসপাতালে ভর্তি হয়েছেন বাংলাদেশ টেস্ট অধিনায়ক।
প্রোটিয়া পেসার ডোয়াইন অলিভারের করা ১৪ তম ওভারের দ্বিতীয় বলে একটি বাউন্সার সামলাতে গিয়ে মাথায় সজোরে আঘাত পান মুশফিক। তবে এরপরেও দলের স্বার্থে কিছুক্ষণ পর ব্যাটিংয়ে নামেন তিনি। কিন্তু শেষ রক্ষা হয়নি। দলীয় ৯২ রানের মাথায় ওয়েইন পারনেলের করা ২৪ তম ওভারের চতুর্থ বলে এলবিডব্লিউ হয়ে ফিরতে হয়েছে তাঁকে। আউট হয়ে ফেরার পর পরই পরীক্ষার জন্য তাঁকে হাসপাতালে নেয়া হয়। তবে মুশফিকের চূড়ান্ত অবস্থা জানা যাবে পরীক্ষার রিপোর্ট দেয়ার পরেই।
এদিকে দ্বিতীয় ইনিংসের মতো প্রথম ইনিংসেও ব্যাট হাতে ব্যর্থতার পরিচয় দিয়েছেন মুশফিক। প্রথম ইনিংসে তাঁর ওপর অনেক ভরসা থাকলেও মাত্র ৭ রান করে আউট হন তিনি। মুশফিকের ব্যর্থতার দিনে বাংলাদেশ অলআউট হয় ১৪৭ রানে। ফলো অনের পর দ্বিতীয় ইনিংসে ১৭২। ইনিংস ও ২৫৪ রানের পরাজয়ে দক্ষিণ আফ্রিকা সিরিজ জিতে নেয় ২-০ ব্যবধানে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ