Inqilab Logo

রবিবার, ৩০ জুন ২০২৪, ১৬ আষাঢ় ১৪৩১, ২৩ যিলহজ ১৪৪৫ হিজরী

রাসেল-সাইফ ম্যাচ ড্র

| প্রকাশের সময় : ৫ অক্টোবর, ২০১৭, ১২:০০ এএম

স্পোর্টস রিপোর্টার : ঘরোয়া ফুটবলের মর্যাদাপূর্ণ আসর বাংলাদেশ প্রিমিয়ার লিগে যেন ড্র’র বৃত্তেই ঘুরপাক খাচ্ছে নবাগত সাইফ স্পোর্টিং ক্লাব। টানা তিন ম্যাচ ড্র করেছে তারা। গতকাল বিকালে বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামে দিনের প্রথম ম্যাচে সাইফ স্পোর্টিং ১-১ গোলে ড্র করে শেখ রাসেল ক্রীড়া চক্রের বিপক্ষে। এই ড্রতে নয় ম্যাচে ১৮ পয়েন্ট পেয়ে তালিকার চতুর্থস্থানেই রইলো সাইফ। সমান ম্যাচে ১২ পয়েন্ট নিয়ে শেখ রাসেলের অবস্থান পাঁচে।
অভিষেকেই শিরোপা-এমন লক্ষ্য নিয়ে দল গঠন করা সাইফ স্পোটিংয়ের শুরুটা হয়েছিল দুর্দান্ত। ঢাকা আবাহনীর কাছে হার দিয়ে লিগ শুরু করলেও আর পেছন ফিরে তাকায়নি তারা। টানা ৫ ম্যাচ জিতে মাথা ব্যাথার কারণ হয়েছিল অন্যদের। কিন্তু হঠাৎ ছন্দপতন ঘটলো নবাগতদের। পর পর তিন ম্যাচ ড্র করে পিছিয়ে পড়েছে প্রতিদ্ব›িদ্বদের চেয়ে। কাল রাসেলের বিপেক্ষে ড্র করে দুই পয়েন্ট না হারালে তালিকার তৃতীয়স্থানে উঠতে পারতো নবাগতরা। কিন্তু ড্র করায় সে সুযোগ হারিয়ে শীর্ষে থাকা চট্টগ্রাম আবাহনীর সঙ্গে দূরত্বটাও বাড়লো তাদের।
দিনের অন্য ম্যাচে ঢাকা মোহামেডান ৩-১ গোলে হারায় আরামবাগ ক্রীড়া সংঘকে।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ