Inqilab Logo

রোববার ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৭ আশ্বিন ১৪৩১, ১৮ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

অ্যাশেজ প্রস্তুত অজি পেসাররা

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ৪ অক্টোবর, ২০১৭, ১২:০০ এএম

ইংল্যান্ডে অনুষ্ঠিত আইসিসি চ্যাম্পিয়ন্স ট্রফি চলাকালীন পায়ের পাতার আঘাত পেয়ে গত জুন মাস থেকে মাঠের বাইরে আছেন অস্ট্রেলিয়ার পেস আক্রমণের প্রধান অস্ত্র মিচেল স্টার্ক। তবে অজি ক্রিকেট ভক্তদের জন্য সুখবর হলো, ইনজুরি কাটিয়ে প্রতিযোগিতামুলক ক্রিকেটে ফিরছেন বাঁ-হাতি এই ফাস্ট বোলার। অ্যাসেজের আগে এমন খবর দলের জন্যেও অনেক স্বস্তির।
নিউ সাউথ ওয়েলসের হয়ে আগামী শুক্রবার সাউথ অস্ট্রেলিয়ার বিপক্ষে একটি ওয়ানডে ম্যাচ দিয়ে খেলায় ফিরছেন তিনি। ফলে নিজ মাঠে আগামী নভেম্বরে ইংল্যান্ডের বিপক্ষে শুরু অ্যাশেজ সিরিজের আগে স্টার্ক ও হ্যাজেলউড প্রথম শ্রেনীর ক্রিকেট খেলবেন বলে জানিয়েছেন অস্ট্রেলিয়ার সহকারী কোচ ডেভিড সাকের। ভারতের বিপক্ষে আসন্ন টি-২০ সিরিজে বিশ্রাম দেয়া পেস তারকা প্যাট কামিন্সও তাদের সঙ্গে যোগ দেবেন।
সাকের সাংবাদিকদের বলেন, ‘তিন ফাস্ট বোলারই খেলবেন এবং আমরা দেখব তারা কি অবস্থায় আছেন।’ ২০১৩-১৪ মৌসুমের অ্যাশেজ সিরিজে হোয়াইটওয়াশ করতে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করা মিচেল জনসনের জায়গায় দলের ফাস্ট বোলিংয়ের নেতৃত্ব দিয়ে আসছেন স্টার্ক। ডেইলি টেলিগ্রাফ পত্রিকাকে সাকের বলেন, ‘সত্যিকারার্থেই আমাদের নিখাদ একটি আক্রমণ ভাগ রয়েছে এবং তারা একে অপরের পরিপুরক।’ শিরোপাধারী ইংল্যান্ডের বিপক্ষে ২৩ নভেম্বর ব্রিজবেনের ম্যাচ দিয়ে পাঁচ টেস্টের এই সিরিজ শুরু করবে অস্ট্রেলিয়া।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ