Inqilab Logo

মঙ্গলবার ২৪ সেপ্টেম্বর ২০২৪, ০৯ আশ্বিন ১৪৩১, ২০ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

সাটু‌রিয়ায় রো‌হিঙ্গা স‌ন্দে‌হে আটক ২

সাটু‌রিয়া (মা‌নিকগঞ্জ) সংবাদদাতা | প্রকাশের সময় : ২ অক্টোবর, ২০১৭, ১২:৩৭ পিএম | আপডেট : ৪:১৬ পিএম, ২ অক্টোবর, ২০১৭

মিয়ানমার থেকে পালিয়ে আসা রোহিঙ্গা স‌ন্দে‌হে মা‌নিকগ‌ঞ্জের সাটু‌রিয়া থে‌কে দুই যুবককে আটক করা হয়েছে।

রোববার রা‌তে মা‌নিকগ‌ঞ্জের সাটু‌রিয়া উপ‌জেলার বরাঈদের শিমু‌লিয়া গ্রাম থে‌কে তা‌দের আটক করা হয়। রা‌তে শিমু‌লিয়া গ্রা‌মে এক বা‌ড়ি‌র উঠা‌নে দুই যুবক‌কে ব‌সে থাক‌তে দে‌খে স্থানীয়রা জিজ্ঞাসাবাদ কর‌লে তারা কোন কথা না ব‌লে চুপ ক‌রে থা‌কে। তারা কথাবার্তা না বলায় স্থানীয়র‌া পুলিশকে খবর দেয়। সাটু‌রিয়া থানা পুলিশ তাদের আটক করে থানায় নিয়ে যায়। প‌রে তারা কথাবার্তা না বলায় তা‌দের সাটু‌রিয়া হাসপাতা‌লে ভ‌র্তি ক‌রে চি‌কিৎসা দেওয়া হ‌চ্ছে। তাদের নামপরিচয় জানা যায়নি।

সাটু‌রিয়া থানার ডিউটি অফিসার এসআই আব্বাস ২ রোহিঙ্গা যুবক আটকের সত্যতা নিশ্চিত করে জানায়, তারা কথাবার্তা বল‌ছে না, বিধায় এ মুহূর্তে তাদের নাম পরিচয় দেয়া সম্ভব হচ্ছে না। তারা কথাবার্তা না বলায় তা‌দের সাটু‌রিয়া হাসপাতা‌লে ভ‌র্তি ক‌রে চি‌কিৎসা দেওয়া হ‌চ্ছে।

সম্প্রতি মা‌নিকগ‌ঞ্জের সিংগাইর উপ‌জেলা থে‌কে ২০ রোহিঙ্গা উদ্ধার করা হয়েছিল। এর পর জেলার দৌলতপুর উপ‌জেলা থে‌কে মায়ানমার থেকে পালিয়ে আসা ১ ‌রো‌হিঙ্গা যুব‌কে উদ্ধার করা হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: রো‌হিঙ্গা
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ