Inqilab Logo

বুধবার, ২২ মে ২০২৪, ০৮ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৩ জিলক্বদ ১৪৪৫ হিজরী

যুবাদের ম্যাচেও বৃষ্টির হানা

| প্রকাশের সময় : ১ অক্টোবর, ২০১৭, ১২:০০ এএম


সিলেট অফিস : বৃষ্টি হানা দিয়েছে বাংলাদেশের ক্রিকেটে। একদিকে শুরু হওয়া জাতীয় ক্রিকেট লিগের চার ম্যাচের দুটি ভেন্যুতে একটি বলও মাঠে গড়ায়নি দ্বিতীয় দিনেও। অন্য ম্যাচের বেরসিক বৃষ্টির কারণে মাঠে গড়িয়েছে নির্ধারিত ওভারের এক তৃতীয়াংশ। সেই একই বৃষ্টিতে এবার পন্ড হলো বাংলাদেশ-আফগানিস্তান অনূর্ধ্ব-১৯ দলের দ্বিতীয় ওয়ানডে। গতকাল মুষলধারে বৃষ্টি হওয়ায় ম্যাচটি নামিয়ে আনা হয় ৪৫ ওভারে। তাতেও বাধ সাধে বৃষ্টি। বাংলাদেশ ইনিংসের ৪৩তম ওভার শেষে ৯ উইকেটে যখন ১৮২ রান তখন আবারও বৃষ্টি এলে ম্যাচটি বাতিল ঘোষনা করেন আম্পায়াররা। তার আগে বাংলাদেশের মোহাম্মদ রাকিব সর্বোচ্চ ৪৬ রান করেন। এছাড়া মাহিদুল ইসলাম ৪৪, কাজি অনিক ৩২ ও অধিনায়ক সাইফ হাসান ২৬ রান করেন। আফগানিস্তানের হয়ে ইউসুফ জাকাই ৪টি ও মুজিব ৩টি উইকেট নেন।
এর আগের দিন পাঁচ ম্যাচের ওয়ানডে সিরিজের প্রথম ম্যাচে আফগানিস্তানকে ১৪৫ রানের বড় ব্যবধানে হারিয়েছিল বাংলাদেশের যুবারা। এদিনও বৃষ্টির কারণে ম্যাচটি নামিয়ে আনা হয় ৪৫ ওভারে। বৃষ্টি না হলে সিরিজের তৃতীয় ওয়ানডে অনুষ্ঠিত হবে আগামীকাল।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ