Inqilab Logo

শনিবার ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

কেন্দ্রীয় চরিত্রের জন্য নিজেকে যথেষ্ট সুন্দরী মনের করেন না ব্রি লারসন

| প্রকাশের সময় : ১ অক্টোবর, ২০১৭, ১২:০০ এএম

হলিউডের অভিনেত্রী ব্রি লারসনকে কারও চেয়ে কম সুন্দরী বলা যাবে না। তবে নিজের সৌন্দর্য সম্পর্কে তার নিজের একটা ধারণা আছে। তিনি মনে করেন কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করার জন্য তিনি যথেষ্ট সুন্দরী নন। তার বরাবরই মনে হয় তাকে শেষ পর্যন্ত পার্শ্ব ভূমিকায় অভিনয় করতে হবে।
২৭ বছর বয়সী অভিনেত্রীটি বলেন, “আমি নিজের ওপর ভরসা রাখতে পারি না, নিজেকে যথেষ্ট সুন্দরী মনে হয় না। আমি ভাবতাম সব সময়ই আমাকে পার্শ্ব ভূমিকায় অভিনয় করে যেতে হবে আর নিজেকে আমি তারকা হিসেবে কল্পনা করতে পারতাম না।”
কিশোর বয়সে ব্রি ছোট ভূমিকাতেই অভিনয় করেছেন। এর মধ্যে আছে- ২০০৪ সালে মুক্তি পাওয়া দুই ফিল্ম ‘থার্টিন গোয়িং অন থার্টি’ এবং ‘¯িøপওভার’। এরপর তারুণ্যেও তিনি ‘গ্রিনবার্গ’, ‘স্কট পিলগ্রিম ভার্সেস দ্য ওয়ার্ল্ড’ এবং ‘টোয়েন্টি ওয়ান জাম্প স্ট্রিট’ ফিল্মগুলোতে পার্শ্ব চরিত্রে অভিনয় করেছেন।
‘রুম’ চলচ্চিত্রের জন্য এই বছর লারসন অস্কার জয় করেছেন। তিনি জানান হলিউডে তিনি পুরুষদের প্রাধান্যের বিষয়টি নিয়ে বিব্রতকর অভিজ্ঞতা অর্জন করেছেন। তিনি বলেন, “আমি সেটে থাকার সময় নিজেকে খুব নিরাপদ মনে করতাম না, আমাকে পণ্য হিসেবে উপস্থাপন করা হয়েছে। তবে বয়স বাড়ার সঙ্গে সঙ্গে আমি আমি অনুভব করছি আমার প্রাপ্য অবস্থান আছে।”



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ