Inqilab Logo

শনিবার, ০৬ জুলাই ২০২৪, ২২ আষাঢ় ১৪৩১, ২৯ যিলহজ ১৪৪৫ হিজরী

রূপগঞ্জে দুই ভাইসহ তিন জনকে কুপিয়ে জখম

প্রকাশের সময় : ১৬ মার্চ, ২০১৬, ১২:০০ এএম

রূপগঞ্জ (নারায়ণগঞ্জ)উপপজলা সংবাদদাতা : নারায়ণগঞ্জের রূপগঞ্জে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে প্রতিপক্ষের সন্ত্রাসীরা দুই ভাইসহ তিন জনকে কুপিয়ে গুরুতর জখম করেছে বলে অভিযোগ পাওয়া গেছে। গতকাল মঙ্গলবার দুপুরে উপজেলার মুড়াপাড়া ইউনিয়নের দড়িকান্দি এলাকায় ঘটে এ ঘটনা।
আহতরা হলেন, দড়িকান্দি এলাকার আপন দুই ভাই আবুল কালাম (৩৯), আবুল আজাদ (৩৩) ও গঙ্গানগড় এলাকার ফজর আলী। আহতদের স্থানীয় ইউএস বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।
প্রত্যক্ষদর্শীরা জানান, গত এক পাঁচ দিন আগে দড়িকান্দি এলাকার একটি চায়ের দোকানে আবুল কালাম, আবুল আজাদ, ফজর আলীর সঙ্গে বাবু, সাত্তার, জহিরুল, নুরার বাকবিতÐা ও হাতাহাতির ঘটনা ঘটে। পরে বিষয়টি স্থানীয় ভাবে মিমাংসা করার জন্য প্রস্তাব করা হয়।
এদিকে, মিমাংসার প্রস্তাব না মেনে ওই ঘটনাকে কেন্দ্র করে গতকাল মঙ্গলবার দুপুর ২টার দিকে বাবু, সাত্তার, জহিরুল, নুরাসহ ১০/১২ জনের একদল ধারালো অস্ত্রশস্ত্র নিয়ে ফজর আলীকে একা পেয়ে কুপিয়ে গুরুতর জখম করে। ফজর আলীকে বাঁচাতে এগিয়ে এলে আবুল কালাম ও আবুল আজাদকেও কুপিয়ে জখম করা হয়। এ ঘটনাকে কেন্দ্র করে এলাকায় চরম উত্তেজনা বিরাজ করছে। যে কোন সময় সংঘর্ষের আশঙ্কা করছে এলাকাবাসী।
এ বিষয়ে রূপগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহমুদুল ইসলাম বলেন, এ ধরনের ঘটনার সংবাদ পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। অভিযুক্তদের আটকের চেষ্টা চলছে।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: রূপগঞ্জে দুই ভাইসহ তিন জনকে কুপিয়ে জখম
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ