Inqilab Logo

সোমবার, ০১ জুলাই ২০২৪, ১৭ আষাঢ় ১৪৩১, ২৪ যিলহজ ১৪৪৫ হিজরী

তাইওয়ানে ২৩তম সিদ্দিকুর

| প্রকাশের সময় : ২৯ সেপ্টেম্বর, ২০১৭, ১২:০০ এএম


স্পোর্টস রিপোর্টার : তাইওয়ান মাস্টার্স গলফে শুরুটা ভালো হয়নি বাংলাদেশের সিদ্দিকুর রহমানের। যৌথভাবে ২৩তম স্থানে থেকে প্রথম রাউন্ড শেষ করেছেন এশিয়ান ট্যুরের দুটি শিরোপা জেতা এই গলফার। তাইওয়ান গলফ অ্যান্ড কান্ট্রি ক্লাবে গতকাল প্রথম রাউন্ডে চারটি বার্ডি ও তিনটি বোগি করেন সিদ্দিকুর। পারের চেয়ে এক শট কম খেলে ১৭ জনের সঙ্গে ২৩তম স্থানে আছেন দেশসেরা এই গলফার। ৮ লাখ ডলার প্রাইজমানির এই আসরে পারের চেয়ে সাত শট কম খেলে শীর্ষে রয়েছেন থাইল্যান্ডের সাত্তে প্রাকোংভেচ। তাইওয়ানের এই প্রতিযোগিতায় গত আসরে ৩২তম হয়েছিলেন সিদ্দিকুর।
বিএসজেএ-মিডিয়া কাপ ফুটবল
স্পোর্টস রিপোর্টার : কুল-বিএসজেএ মিডিয়া ফুটবলের ফাইনাল আজ। গতকাল বাফুফের কৃত্রিম টার্ফে অনুষ্ঠিত কোয়ার্টার ফাইনালে ঢাকা ট্রিবিউন ৪-০ গোলে দৈনিক জনকন্ঠকে, চ্যনেল টুয়েন্টিফোর ১-০ গোলে ডেইলি স্টারকে, জাগো নিউজ টুয়েন্টিফোর ডটকম একই ব্যবধানে সমকালকে, টাইব্রেকারে একুশে টেলিভিশন ৩-১ গোলে যমুনা টিভিকে হারিয়ে সেমিফাইনালে ওঠে। আজই সেমিফাইনাল ও ফাইনাল শেষে বিজয়ীদের হাতে পুরস্কার তুলে দেবেন যুব ও ক্রীড়া মন্ত্রনালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি জাহিদ আহসান রাসেল এমপি।


স্কোর কার্ড
বাংলাদেশ-দ.আফ্রিকা, ১ম টেস্ট ১ম দিন
সেনউইস পার্ক, পচেফস্ট্রুম
দ.আফ্রিকা ইনিংস রান বল ৪ ৬
এলগার ব্যাটিং ১২৮ ২৮৫ ৯ ২
মার্করাম রান আউট ৯৭ ১৫২ ১৩ ০
আমলা ব্যাটিং ৬৮ ১০৩ ৭ ১
অতিরিক্ত (লেবা ৪, ও ১) ৫
মোট (১ উইকেট, ৮১ ওভারে) ২৯৮
উইকেট পতন : ১-১৯৬ (মার্করাম)।
বোলিং : মুস্তাফিজ ১৬-১-৫৪-০, শফিউল ১৫-৩-৪৪-০, মিরাজ ৩৬-৩-১০১-০, তাসকিন ১৫-৩-৫২-০, মাহমুদউল্লাহ ২-০-১৩-০, মুমিনুল ২-০-১৫-০, সাব্বির ৪-০-১৫-০। প্রথম দিন শেষে



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ