Inqilab Logo

মঙ্গলবার ২৪ সেপ্টেম্বর ২০২৪, ০৯ আশ্বিন ১৪৩১, ২০ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

২৯ সেপ্টেম্বর থেকে তৃতীয় রাউন্ড

১৯তম জাতীয় ক্রিকেট লিগ

স্পোর্টস রিপোর্টার | প্রকাশের সময় : ২৭ সেপ্টেম্বর, ২০১৭, ১২:০০ এএম

১৯তম ওয়ালটন জাতীয় ক্রিকেট লিগের তৃতীয় ও চতুর্থ রাউন্ডের সূচি ঘোষণা করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড। আগামী ২৯ সেপ্টেম্বর থেকে শুরু হবে তৃতীয় রাউন্ডের খেলা। আর ৬ অক্টোবর থেকে শুরু হবে চতুর্থ রাউন্ড। ২৯ সেপ্টেম্বর তৃতীয় রাউন্ডের প্রথম স্তরে চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরি স্টেডিয়ামে মুখোমুখি হবে খুলনা বিভাগ ও ঢাকা বিভাগ এবং রাজশাহীর শহীদ কামরুজ্জামান স্টেডিয়ামে লড়বে বরিশাল বিভাগ ও রংপুর বিভাগ। একই দিন দ্বিতীয় স্তরের ম্যাচে খুলনার শেখ আবু নাসের স্টেডিয়ামে লড়বে ঢাকা মেট্রো ও রাজশাহী বিভাগ এবং বগুড়ার শহীদ চান্দু স্টেডিয়ামে মুখোমুখি হবে সিলেট বিভাগ ও চট্টগ্রাম বিভাগ।
৬ অক্টোবর থেকে শুরু হওয়া চতুর্থ রাউন্ডের প্রথম স্তরে রাজশাহীর শহীদ কামরুজ্জামান স্টেডিয়ামে মুখোমুখি হবে খুলনা বিভাগ ও রংপুর বিভাগ এবং খুলনার শেখ আবু নাসের স্টেডিয়ামে লড়বে ঢাকা বিভাগ ও বরিশাল বিভাগ। একই দিন দ্বিতীয় স্তরের ম্যাচে চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরি স্টেডিয়ামে মুখোমুখি হবে ঢাকা মেট্্েরা ও চট্টগ্রাম বিভাগ এবং বগুড়ার শহীদ চান্দু স্টেডিয়ামে লড়বে সিলেট বিভাগ ও রাজশাহী বিভাগ। সবকটি ম্যাচ শুরু হবে সকাল সাড়ে ন’টায়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ