Inqilab Logo

মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ১৭ বৈশাখ ১৪৩১, ২০ শাওয়াল ১৪৪৫ হিজরী

এমরানের চিকিৎসায় সাহায্যের আবেদন

প্রকাশের সময় : ১৬ মার্চ, ২০১৬, ১২:০০ এএম

কমলনগর (লক্ষ্মীপুর) উপজেলা সংবাদদাতা
মানুষ গড়ার কারিগর। যিনি জ্ঞানের প্রদীপ জালিয়ে বেড়ান। আজ তার নিজেরই জীবন প্রদীপ নিভু নিভু করছে। লক্ষ্মীপুরের কমলনগরের উত্তর-পূর্ব চরলরেন্স সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক দরিদ্র মো. এমরান হোসাইন দীর্ঘদিন ধরে ব্রেন ক্যান্সারে আক্রান্ত। তিনি রাজধানীর মহাখালী ক্যান্সার ইনস্টিটিউটের ডা. মশিউর রহমান ও ডা. তৌফিক হাসান ফিরোজের তত্ত্বাবধায়নে রেডিও থেরাপি, কেমো থেরাপিসহ অন্যান্য চিকিৎসা গ্রহণ করেছেন। কিন্তু এখনো সুস্থ হতে পারেননি। গত ৬ ডিসেম্বর ঢাকার পপুলার হাসপাতালে জটিল অপারেশনের পর শরীরে জটিল ক্যান্সারের জীবাণু ধরা পড়ে। ক্রমান্নয়ে তা পুরো শরীরে ছড়িয়ে পড়ছে। চিকিৎসক জানান, শিক্ষক এমরানের দীর্ঘ মেয়াদী উন্নত চিকিৎসা জরুরি। এতে প্রায় ১০ লাখ টাকার প্রয়োজন।
কমলনগরে চরলরেন্স গ্রামের দরিদ্র শিক্ষক এমরান হোসাইন দীর্ঘদিন ধরে চিকিৎসা নিতে গিয়ে আর্থিকভাবে নিঃস্ব হয়ে পড়েছেন। অনটনের কারণে কলেজ ও স্কুলপড়ুয়া দু’সন্তানের পড়ালেখা বন্ধ হওয়ার উপক্রম। তার পরিবারের এমন কোন অবস্থা নেই যে, যা দিয়ে চিকিৎসা ব্যয় বহন করা যায়। এমতাবস্থায় দেশ-বিদেশের দানশীল, বিত্তশালী, দয়াবান, হৃদয়বানদের নিকট আর্থিক সাহায্যের আবেদন জানিয়েছেন।

সাহায্য পাঠানোর ঠিকানা
এমরান হোসাইন
হিসাব নং- ১১০০৩৫০৪৬
সোনালী ব্যাংক, চর লরেঞ্চ শাখা,
কমলনগর, লক্ষ্মীপুর।
মোবাইল- ০১৭১৮-৬৮৪৯২২।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: এমরানের চিকিৎসায় সাহায্যের আবেদন
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ