Inqilab Logo

রোববার, ১২ মে ২০২৪, ২৯ বৈশাখ ১৪৩১, ০৩ জিলক্বদ ১৪৪৫ হিজরী

আজ নেপাল যাচ্ছে জাতীয় কাবাডি দল

স্পোর্টস রিপোর্টার | প্রকাশের সময় : ১৯ সেপ্টেম্বর, ২০১৭, ১২:০০ এএম

চার জাতি আন্তর্জাতিক ফ্রেন্ডশিপ কাবাডি টুর্নামেন্টে অংশ নিতে আজ নেপাল যাচ্ছে জাতীয় পুরুষ কাবাডি দল। নেপালের রাজধানী কাঠমন্ডুতে ২১ সেপ্টেম্বর শুরু হবে এই টুর্নামেন্ট। তিন দিন ব্যাপী আসর শেষ হবে ২৩ সেপ্টেম্বর। টুর্নামেন্টে অংশ নেয়া দলগুলো হলো- ভারত, বাংলাদেশ, শ্রীলঙ্কাও স্বাগতিক নেপাল। নেপালগামী ১৫ সদস্যের বাংলাদেশ দলে ১২ খেলোয়াড়, কোচ, ম্যানেজার ও একজন টেকনিক্যাল অফিসার রয়েছেন। ৪০ দিনের প্রশিক্ষণ শেষে চুড়ান্ত করা হয়েছে জাতীয় দল। বাংলাদেশ দলের জার্সি স্পন্সর এ্যাডটাচ স্পোর্টস এন্ড লাইভ ইভেন্টস। এছাড়া ক্লোদিং স্পন্সর ভাসাভি। গতকাল বাংলাদেশ অলিম্পিক অ্যাসোসিয়েশনের ডাচ-বাংলা ব্যাংক অডিটোরিয়ামে আয়োজিত এক সংবাদ সম্মেলনে এসব তথ্য জানান বাংলাদেশ কাবাডি ফেডারেশনের সাধারন সম্পাদক হাবিবুর রহমান। এসময় উপস্থিত ছিলেন ফেডারেশনের যুগ্ন-সম্পাদক গাজী মোজাম্মেল হক ও সদস্য আমির হোসেন পাটওয়ারী।

জাতীয় কাবাডি দল: মো: মাসুদ করিম (অধিনায়ক), মো: রুহুল আমিন, মো: ফেরদৌস, মো: আরিফ রাব্বানী, মো: তুহিন তরফদার, মো: মোমিন মন্ডল, মো: তৌহিদুল ইসলাম, মো: রুমানুজ্জামান, মো: জাহাঙ্গীর আলম, মো: আনোয়ার হোসেন, মো: সবুজ মিয়া ও মো: তানজিল হোসেন ।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ