Inqilab Logo

বুধবার, ০৩ জুলাই ২০২৪, ১৯ আষাঢ় ১৪৩১, ২৬ যিলহজ ১৪৪৫ হিজরী

ফের পেছালো ম্যারাডোনার ‘ঐক্যের ম্যাচ’

| প্রকাশের সময় : ১৮ সেপ্টেম্বর, ২০১৭, ১২:০০ এএম

স্পোর্টস ডেস্ক : ফুটবল কিংবদন্তী দিয়েগো ম্যারাডোনা ও সাবেক ভারতীয় ক্রিকেট অধিনায়ক সৌরভ গাঙ্গুলিকে নিয়ে অনুষ্ঠিতব্য প্রীতি ফুটবল ম্যাচটি দ্বিতীয়বারের মত পিছিয়ে গেছে বলে আয়োজক সূত্র নিশ্চিত করেছে। ‘ঐক্যের জন্য ম্যাচ’ ট্যাগলাইনে আয়োজিত ম্যাচটি এখন নতুন তারিখ অনুযায়ী ২ অক্টোবরের পরিবর্তে তিনদিন পিছিয়ে ৫ অক্টোবর অনুষ্ঠিত হবে। এর আগে ১৯ সেপ্টেম্বর ম্যাচটি আয়োজনের কথা ছিল। প্রীতি ম্যাচটির টাইটেল স্পন্সর ধুলাইওয়ালা গ্রæপের প্রতিষ্ঠাতা ভিভেক কুমার আগারওয়াল বলেছেন, ‘দূর্গা পুজার জন্য সারা ভারত জুড়েই চলছে ব্যপক প্রস্তুতি। সে কারণেই মূলত ম্যাচটি পিছিয়ে দিতে বাধ্য হয়েছি। নতুন তারিখ অনুযায়ী ম্যাচটিকে ঘিরে বেশ নিরাপত্তার ব্যবস্থা করা হয়েছে, যেখানে শুধুমাত্র আমন্ত্রিত অতিথিরাই আসতে পারবেন।’
আগামী ২ অক্টোবর প্রীতি ম্যাচটিতে অংশ নিতে ম্যারাডোনা কোলকাতা আসবেন। কঠোর নিরাপত্তার মধ্যে বারাসাতের আদিত্য স্পোর্টস একাডেমীতে ম্যাচটি অনুষ্ঠিত হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ